| প্রচ্ছদ

নববধূর বেশে সংসদে নুসরাত, শপথ নিলেন মিমিও

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৮ বার

বিয়ের ব্যস্ততা কারণে অধিবেশন শুরুর এক সপ্তাহ পর সংসদে গিয়ে শপথ নিলেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে বান্ধবীর সঙ্গী হয়েছিলেন আরেক নায়িকা মিমি চক্রবর্তী। তাই তাকেও একইদিন শপথ নিতে হলো।

বার্তা সংস্থা এএনআই জানায়- মঙ্গলবার অধিবেশন শুরুর পর স্পিকার ওম বিড়লা বলেন, যে সব সাংসদরা এখনো শপথ গ্রহণ করেননি, তারা যেন আগে শপথ নেন। তখনই এগিয়ে যান মিমি  ও নুসরাত। বাংলায় শপথবাক্য পাঠ করেন তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ।

লোকসভায় সাদা সালোয়ার-কামিজ পরে হাজির হয়েছিলেন যাদবপুর থেকে নির্বাচিত মিমি চক্রবর্তী। অন্যদিকে নুসরাতের সাজ ছিল চোখে পড়ার মতো।

এই নায়িকার বিয়ের মেহেদি এখনো ওঠেনি। হয়নি বিবাহোত্তর সংবর্ধনাও। কিন্তু সেই জন্য শপথগ্রহণ অনুষ্ঠান পিছিয়ে দিলেন না। এরই মধ্যে লোকসভায় এসে শপথ নিলেন। অবশ্যই এক সপ্তাহ পরে দুই সাংসদ-অভিনেত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল।

নুসরাতের দু’হাত ভর্তি ছিল চুড়ি। সাদা-বেগুনি পাড়ের শাড়ি পরেছিলেন বসিরহাট থেকে নির্বাচিত এই সাংসদ। সিঁথিতে ছিল চওড়া সিঁদুর।

১৭ জুন ছিল লোকসভার সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠান হয়। পশ্চিমবঙ্গের বাকি সাংসদরা উপস্থিত থাকলেও সংসদের প্রথম দিনেই ছিলেন না মিমি ও নুসরাত।

মন্তব্য