| প্রচ্ছদ

বগুড়ার রানার প্লাজায় আইস্টোর ও রিয়েল মি’র শোরুমের উদ্বোধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৬০ বার

বগুড়ার রানার প্লাজায় মঙ্গলবার বিকালে বাংলাদেশের অথোরাইজড্ ডিস্ট্রিবিউটর কমপোস্টার প্রাইভেট লি. (সিপিএল) এর হাত ধরে আইস্টোর ও রিয়েল মি শোরুমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল ফর ইউ এর সত্ত্বাধিকারী আশরাফ শেখের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে শোরুম দুটির উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, 'বর্তমান সরকার তথ্য প্রযুক্তিতে ব্যপক উন্নয়ন সাধন করেছে যার মাধ্যমে আন্তজার্তিক অঙ্গণের সকলে আজ বাংলাদেশমুখী। উত্তরবঙ্গের বৃহৎ মোবাইল মার্কেট বগুড়াতেই অবস্থিত এবং মানসম্পন্ন পণ্য সরবরাহের দিকে থেকে বগুড়ার মোবাইল বাজার খুবই উন্নত ও সমৃদ্ধ যার ধারাবাহিকতা আগামীতেও বজায় থাকবে।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার গ্রুপের পরিচালক ও বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সাইরুল ইসলাম, আইফোনের বিজনেস হেড মনিরুজ্জামান, আইফোনের রিটেইল ম্যানেজার সাইফ হাসান, রিয়েল মি মোবাইল কোম্পানির সিএসএম রেজওয়ান হোসেন, জেলা মোবাইল ডিস্ট্রিবিউশন এ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সহ-সভাপতি শামীম সরকার, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রিয়েল মি মোবাইলের জেলা পরিবেশক শেখর রায় এবং রিয়েল মি’র বগুড়া এরিয়া সেলস্ ম্যানেজার আবু শুয়াইব ওয়ালিদ।

রানার প্লাজার মোবাইল ফ্লোরের আন্তাজার্তিক ব্যান্ডের এই দুই শোরুম থেকে সাধ্যের মতো অনেক ভাল মানের ফোন বিক্রয় হবে যা ক্রেতাদের সবদিক থেকে আকর্ষণ করবে বলে জানান প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী।

মন্তব্য