| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩ আহত ১০

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬১ বার

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ১০ ব্যক্তি। বুধবার সকালে ও মঙ্গলবার উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কৃষ্ণপুর ও ধনকুণ্ডি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে সেতু ইসলাম (১২), জেলার নন্দীগ্রাম উপজেলার নিমাইদীঘি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা মেহেদী হাসান (২৮) ও রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জামিরবাড়ি গ্রামের সোহেল রানার ৯ বছরের শিশু রাব্বী।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার রতন হোসেন জানান, বুধবার সকাল ৯টার দিকে স্থানীয় কৃষ্ণপুর গ্রামে নানার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য মহাসড়ক পারাপার হচ্ছিলেন সেতু ইসলাম। এসময় একটি দ্রুতগতির বাস এসে তাকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান তিনি।

অপরদিকে মঙ্গলবার সকালের দিকে মহাসড়কের ধনকুন্ডি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী যাত্রীবাহী বাস ও বিপরিতমুখী সিরাজগঞ্জগামী পাথরবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাক চালকসহ অন্তত ১০জন গুরুতর হন। স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে প্রথমে শেরপুর হাসপাতালে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালের দিকে মেহেদী হাসান মারা যান। এর আগে শিশু রাব্বীও মারা যান। 

শেরপুর থনার এসআই ওসমান গনি বলেন, দুর্ঘটনার এসব ঘটনায় মামলা নেয়া হবে।

মন্তব্য