| প্রচ্ছদ

বিশ্বকাপই শেষ নয়: গেইল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৯৩ বার। প্রকাশ: ২৬ জুন ২০১৯ ।

ইংল্যান্ড বিশ্বকাপ খেলে অবসর নেবেন বলে জানিয়েছিলেন ক্রিস গেইল। তবে টি-২০ এবং টি-২০ লিগ খেলে যাওয়ার কথাও বলে রাখেন। তবে বুধবার ভারতের বিপক্ষে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে গেইল বললেন ভিন্ন কথা। বিশ্বকাপই শেষ নয়। বরং বিশ্বকাপের পরও খেলতে চান তিনি। সর্বশেষ ২০১৪ সালে টেস্ট খেলেছেন গেইল। অবসরের আগে টেস্টও খেলতে চান বলে উল্লেখ করেন 'দ্য ইউনিভার্স বস'।

বিশ্বকাপের পরে আগস্ট-সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের ভারতের বিপক্ষে সিরিজ আছে। ওই সিরিজে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-২০ ম্যাচ খেলবে উইন্ডিজরা। গেইল ওই সিরিজে খেলার আশা ব্যক্ত করে বলেন, 'এটাই আমার শেষ নয়। আমাদের সামনে এখনও বেশ ক'টা ম্যাচ আছে। অবসরের কথা জানতে তাই এরপরের আরও একটি সিরিজ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। দেখা যাক কি হয়।'

গেইল বলেন, 'বিশ্বকাপের পরে কি করব... ভারতের বিপক্ষে একটি টেস্ট ম্যাচে খেলতে চাই। এরপর অবশ্যই ওয়ানডে এবং টি-২০ ম্যাচে খেলবো।' প্রাথমিকভাবে গেইল মজা করছেন বলেই মনে করেন উপস্থিত সবাই। গেইল তো এখন আর আগের মতো মুখ বুজে থাকা গেইল নেই। তবে পরে ওয়েস্ট ইন্ডিজের মিডিয়া ম্যানেজার নিশ্চিত করেছেন গেইল মজা করছেন না। বরং তিনি বিশ্বকাপের পরে একটা বিদায়ী সিরিজ খেলতে আগ্রহী।

মন্তব্য