| প্রচ্ছদ

নাগিন কন্যার বদলে ‘বাহুবলি’ নায়িকা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৪ বার

নওয়াজউদ্দিন সিদ্দিকীর নতুন ছবি ‘বোলে চুড়িয়া’র শুটিং শুরুর আগেই বেশ আলোচনা হয়ে গেল। হুট থেকে দৃশ্যপট থেকে সরে গেলেন ‘নাগিন’ সিরিয়াল-খ্যাত মৌনি রায়। অভিযোগ ওঠে অপেশাদার আচরণের। যদিও নায়িকা অন্য ব্যাখ্যা দেন।

এরপর নতুন নায়িকা নিয়ে বেশ আলোচনা হয়। শুক্রবার জানা গেল, ‘সেক্রেড গেম’ ভিলেনের সঙ্গে জোড় বাঁধছেন ‘বাহুবলি’ নায়িকা তামান্না ভাটিয়া। একদম আনুষ্ঠানিক ঘোষণা এটি।

ইতিমধ্যে নওয়াজউদ্দিন টুইট করে স্বাগত জানান অভিনেত্রীকে। একই খবর টুইট করে জানান অভিনেতার ভাই শামাস সিদ্দিকীও। ‘বোলে চুড়িয়া’র পরিচালক তিনিই। টুইটে লেখেন, “আমার ছবির জন্য যোগ্য অভিনেতার খোঁজ পাওয়া গেলো।”

এর আগে মৌনির সরে যাওয়া নিয়ে প্রযোজক রাজেশ ভাটিয়া বলেন, “আমরা অনেকগুলো টাকা বিনিয়োগ করেছি। কাউকে যদি ভালোভাবে বলা হয় একটু পেশাদারী ব্যবহার করতে তাহলে সেটা অভদ্র ব্যবহার নয়। আমরা এখানে একটা ছবি তৈরি করছি। এটা কোনো সহজ কাজ না।”

আরও বলেন, “ছবির পরিচালক, অভিনেতা, আমি, কিরণ ভাটিয়া সবাই ওনাকে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু হঠাৎই উনি রেগে যান।”

মুম্বাইয়ে বাজার মূল্যের চেয়ে দ্বিগুণ দামে ফ্ল্যাট কিনে সম্প্রতি আলোচিত হয়েছেন তামান্না। এবার বলিউডে কাজের সূত্রে চর্চায় এলেন। এর আগে অজয় দেবগনের বিপরীতে ‘হিম্মতওয়ালা’ রিমেকে এই নায়িকা অভিনয় করেন। তবে সিনেমাটি একদমই পাত্তা পায়নি দর্শক-সমালোচকদের কাছে।

খুব শিগগিরই রাজস্থানে শুরু হবে 'বোলে চুড়িয়া’র শুটিং।

মন্তব্য