| প্রচ্ছদ

ধুনটে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৮ বার

বগুড়ার ধুনট উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে পুরস্কার বিতরণ উপলক্ষ্যে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিন্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।

ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইমদাদুল হক মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফেরদৌস আলম, সোনাহাটা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার রুকাইয়া পারভীন, জোড়খালী ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ হাফিজুর রহমান, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ও কলেজের শিক্ষার্থী রেজওয়ানা হক ও ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া নুর। 

আলোচনা সভা শেষে প্রধান অতিথি জাতীয় শিক্ষা সপ্তাহের কেরাত, হামদ-নাত, বাংলা রচনা, বাংলা কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দেশাত্ববোধক সঙ্গীত, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, উচ্চাঙ্গ সঙ্গীত, লোক সঙ্গীত, তাৎক্ষনিক অভিনয়, উচ্চাঙ্গ নৃত্য ও লোক নৃত্য বিভাগের ৩৬জন শিক্ষার্থী, সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ১২জন শিক্ষার্থী এবং সেরা ৪টি শিক্ষা প্রতিষ্ঠান, সেরা প্রতিষ্ঠান প্রধান ও সেরা শিক্ষকদের পুরস্কার প্রদান করেন। 
 

মন্তব্য