| প্রচ্ছদ

শেরপুরে ডিশ লাইনের তার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূ নিহত : আহত দুই

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৯ বার

বগুড়ার শেরপুরে ডিশ লাইনের তার লাগাতে গিয়ে মালঞ্চা বেগম (৫০) নামের এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার দুপুর অনুমান দুইটার দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের মো. বেল্লাল হোসেনের স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই ব্যক্তি। তাঁরা হলেন- উপজেলার বাগড়া কলোনী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ওমর আলী (৫০) ও একই গ্রামের আব্দুল লতিফের ছেলে আশরাফ আলী (৩৫)।


পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, খবর ও নাটক দেখার জন্য বাড়ির টেলিভিশনে ডিশ লাইনের তারের জ্যাক লাগাচ্ছিলেন গৃহবধূ মালঞ্চা বেগম। কিন্তু ডিশ লাইন বিদ্যুতায়িত হয়ে ছিল সে বিষয়টি আঁচ করতে পারেননি তিনি। লাইন লাগানোর সময় জ্যাকে হাত পড়লেই মালঞ্চা বেগম বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গৃহবধূ মালঞ্চাকে বাঁচাতে গিয়ে প্রতিবেশি ওই দুই ব্যক্তি নিজেরাও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হয়েছেন। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (এসআই) ওসমান গণি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়েই পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু পরিবারের কোন অভিযোগ নেই। তাই তাদের ইচ্ছায় এবং আবেদনের কারণে লাশের ময়না তদন্ত করা হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
 

মন্তব্য