| প্রচ্ছদ

গ্র্যাজুয়েট শেষ করেই পার্টিতে মাতলেন শাহরুখ কন্যা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬০ বার

জীবনের এমন একটি অর্জনের পর প্রথম উইকএন্ড বলে কথা! পার্টি তো দিতেই হবে। সপ্তাহান্তের পয়লা দিনে অর্থাৎ শুক্রবার তিনি স্নাতক হলেন লন্ডনের অর্ডিংলি কলেজ থেকে। এরপর বন্ধুদের নিয়ে হুল্লোড়ে মাতাটাই তো স্বাভাবিক।

শাহরুখ কন্যা সুহানার সেই আনন্দের মুহূর্তের সাক্ষী হয়েছেন তার ভক্ত আর নেটিজেনরা। কারণ, ইতোমধ্যেই খান কন্যা স্বয়ং পোস্ট করেছেন পার্টির বেশ কিছু ছবি। পার্টিতে সুহানার পরনে ছিল টিউব টপ আর পেন্সিল স্কার্ট। এই পোশাকে পার্টিতে সবার মধ্যেও বিশেষ নজর কেড়েছিলেন সুহানা। বাকিরাও সেজেছিলেন পার্টি পোশাকেই।

ফ্যান ক্লাব থেকে পোস্ট করা আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বিশাল অর্ডিংলি বাহিনী নিয়ে ছবি তুলেছেন সুহানা।

মেয়ের এই বিশেষ পার্টি আরও জমকালো হয়ে ওঠে শাহরুখ খান, গৌরি খানের উপস্থিতিতে। এমনিতেই শাহরুখ মেয়েদের নয়নের মণি। তাই তাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত সুহানার বান্ধবীরা। খুশি খান দম্পতিও। যতই হোক, মেয়ে গ্র্যাজুয়েট হয়েছে।

সব মা-বাবার মতো তারা আনন্দিত এই নিয়ে। পার্টিতে মেয়ে-বউয়ের সঙ্গে সেলফি তুলে সেই ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, “দেখতে দেখতে কোথা দিয়ে চারটা বছর কেটে গেল। লাস্ট পিৎজা খাওয়া....লাস্ট ট্রেনে চড়া.....লাস্ট অর্ডিংলি কলেজ ক্যাম্পাসে পা রাখা.....। কলেজের বেড়া টপকে এবার জীবনের ময়দানে পা রাখল সুহানা.....কলেজ শেষ.....কিন্তু শেখার কোনো শেষ নেই।

শাহরুখ-গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা। দাদা আরিয়ান ফিল্ম নিয়ে পড়ছেন। ছ-বছরের ভাই আব্রাম পড়ছেন স্কুলে।

মন্তব্য