| প্রচ্ছদ

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ব্যক্তি গ্রেফতার

অরুপ রতন শীল
পঠিত হয়েছে ২০৭ বার

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে পুলিশ। রোববার রাতে জেলার আলতাফুন্নেচ্ছা খেলার মাঠের পাশে  এই ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রোববার গভীর রাতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে রাতে ডিউটিরত একটি টিম আলতাফুন্নেচ্ছা খেলার মাঠের পশ্চিম পাশে  অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আনুমানিক ১৫ জন ডাকাত পালিয়ে যায়। এসময়  ২ ডাকাতকে  গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে দুইটি  বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।
যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলেন- সদর উপজেলার গোদারপাড়ার আজিম উদ্দিনের ছেলে আল আমিন(৩২) ও আকাশতাড়া মধ্যপাড়ার মৃত মোমিন প্রাং এর ছেলে মোঃ বাবলু ওরফে জহুরুল(৫০) ।
সদর থানার এসআই জিলালুর রহমান জানান,  রোববার রাত  আড়াইটার দিকে সদর উপজেলার আলতাফুন্নেচ্ছা খেলার মাঠের পশ্চিম দিকের মসজিদের কাছে কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রায় ১৫ জন  ডাকাত পালিয়ে যায়।  কিন্তু সেখানে আল আমিন ও বাবলু পালানোর সময় পুলিশের হাতে ধরা পড়ে।  তাদের কাছ থেকে দুইটি বার্মিজ চাকু পাওয়া গেছে।

সদর থানার ওসি এস এম বদিউজ্জামান পুণ্ড্রকথাকে জানান, পুলিশ বাদি হয়ে গ্রেফতার করা ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তবে পলাতক ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 
 

মন্তব্য