| প্রচ্ছদ

বগুড়ায় র‍্যাবের অভিযানে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ১২৮ বার

বগুড়ায় র‍্যাবের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে জেলার গাবতলি দুর্গাহাটা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো- গাবতলির দুর্গাহাট ঘোষ পাড়ার ভেটু প্রমানিকের ছেলে শাহ আলম (৩০) এবং গড়ের বাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (২৪)। র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসানের নেতৃত্বে তাদের একটি টিম মঙ্গলবার দুপুর ১ টার দিকে গাবতলির দুর্গাহাটা এলাকায় অভিযান চালায়। পরে দুর্গাহাটা উচ্চ বিদ্যালয়ের মাঠের দক্ষিণ পাশের চারতলা ভবন থেকে ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবাসহ ১ টি মোটরসাইকেল, ৩ টি মোবাইল ফোন, ৩ টি সীমকার্ড এবং নগদ ২৫০০ টাকা উদ্ধার করে র‍্যাবের সদস্যরা। 
 

গ্রেফতারকৃতদের মাদক ব্যাবসায়ী দাবি করে সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ওই দুই যুবক দীর্ঘদিন ধরে বগুড়ার বিভিন্ন এলাকায় নেশাজাতীয় মাদক দ্রব্য কেনা-বেচা করে আসছিলো। আইনানুযায়ি ব্যবস্থা গ্রহণের জন্য পরে তাদের গাবতলি থানায় পাঠানো হয়েছে।

মন্তব্য