| প্রচ্ছদ

শেষ পর্যন্ত তৃতীয় হলেন নোবেল!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১২০ বার। প্রকাশ: ০২ জুলাই ২০১৯ ।

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো 'সা রে গা মা পা' এর গানের প্রতিযোগিতায় এবারের বিশেষ চমক ছিলেন মাঈনুল আহসান নোবেল। এবারের আসরে অংশ নিয়ে ব্যাপক সাড়া ফেলেন বাংলাদেশের গোপালগঞ্জ জেলার এই ছেলে। এই শো এর প্রায় প্রতিটি পর্বেই একের পর এক গান গেয়ে বিচারকসহ সকল দর্শক শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। সবার প্রত্যাশা ছিলো এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল। তবে শেষ পর্যন্ত তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে নোবেলকে।

বিশেষ সূত্রের মাধ্যমে জানা যায়, এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। প্রথম রানার আপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং যৌথভাবে দ্বিতীয় রানারআপ বা তৃতীয় হয়েছেন নোবেল ও প্রীতম। তবে বিচারকদের ফলাফলে নোবেল তৃতীয় হলেও, দর্শকদের ভোটে তিনি মোস্ট ভিউয়ার চয়েস প্রাপ্ত হন।

শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে 'সা রে গা মা পা' এর চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রচার হবে ২৮শে জুলাই। 

নোবেল ছাড়া এ প্রতিযোগীতায় বাংলাদেশ থেকে বাপ্পী, অবন্তিসহ বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন, যারা বিভিন্ন পর্যায়ে এসে ঝড়ে গেছেন। কিন্তু চূড়ান্ত পর্ব পর্যন্ত নোবেল নিজেকে ধরে রাখতে সক্ষম হন।

মন্তব্য