| প্রচ্ছদ

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা মামলা

ধুনটের গোসাইবাড়ি কেও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দু’জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৬৪ বার


সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে বগুড়ার ধুনটের গোসাইবাড়ি কে ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল বারী বুলবুল (৫৫) ও সহকারি শিক্ষক মজিবর রহমানকে (৫০) গ্রেফতার করা হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি কর্মকর্তারা তাদের দু’জনকে গত ১ জুন সিরাজগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার করেন।
মামলার বিবরণে জানা যায়, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ারসহ আশ-পাশের কয়েকটি গ্রামের বেশ কয়েকজন যুবককে সেনাবাহিনীতে নিয়োগ দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে ৪/৫ লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়। ওই ঘটনায় প্রায় এক বছর আগে ২০১৮ সালের ৫ জুন বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি কে ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল বারী বুলবুল, সহকারি শিক্ষক মজিবর রহমান ও তার ছেলে রাসেলকে আসামী করে সিরাজগঞ্জ আদালতে একটি অভিযোগ দায়ের করেন। আদালত ওই অভিযোগটি  এজাহার হিসেবে রেকর্ড করে সিআইডিকে তদন্তের নির্দেশ দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি’র সিরাজগঞ্জ কার্যালয়ের সাব ইন্সপেক্টর তোফাজ্জল হোসেন জানান, মামলার আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তাদের পাওয়া যাচ্ছিল না। ১ জুন সোমবার মামলার দুই আসামী এনামুল বারী বুলবুল ও মজিবর রহমান সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের সামনে অবস্থান করছিলেন বলে খবর পাওয়া যায়। পরে সেখানে গিয়ে তাদেরকে গ্রেফতার করে জেল-হাজাতে পাঠানো হয়।

মন্তব্য