| প্রচ্ছদ

নওগাঁয় মধুর জারকিন থেকে ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক ৩

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৫ বার। প্রকাশ: ০৩ জুলাই ২০১৯ ।

নওগাঁর মান্দায় মধুর জারকিনে করে ফেন্সিডিল বহনের সময় তিন ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার ভোরে জেলার মান্দা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ  তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর তামা গ্রামের কলিম উদ্দিনের ছেলে আয়েছ উদ্দিন(৪০), আবু বক্করের ছেলে সাদিকুল ইসলাম(৩৫) ও একই এলাকার বাবুপুর গ্রামের হুমায়ন কবিরের ছেলে শফিকুল ইসলাম(৩৪)। বুধবার দুপুরে নওগাঁ পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, গোপন সংবাদে জানা যায় মান্দার ফেরিঘাটে কয়েকজন মাদক ব্যাবসায়ী অভিনব কায়দায় ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে অবস্থান করছে। তখন ডিবির ওসি সামসুদ্দিনের নেতৃত্বে তাদের একটি অপারেশনাল টিম ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালে ৩ টি নীল রঙয়ের মধুর জারকিনে রাখা ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ওই তিন ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতদের মাদক ব্যবসায়ী উল্লেখ করে পুলিশ সুপার বলেন, 'উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। আসামিদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।'

মন্তব্য