| প্রচ্ছদ

হঠাৎ আমাদের বিচ্ছেদের খবরে বিস্মিত হই

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৬ বার। প্রকাশ: ০৪ জুলাই ২০১৯ ।

 

২০১৮ সালের কোনো এক সুন্দর মুহূর্তে ফ্যাশন শোতে র‌্যাম্প মডেল রহমান শলের সঙ্গে তার পরিচয় হয়। বয়সে ১৫ বছরের ছোট শলের প্রেমের প্রস্তাবে ইতিবাচক সাড়া দেন সুস্মিতা সেন। এরপরই তাদের বিভিন্ন জায়গায় দেখা গেছে একসঙ্গে। তারা চুটিয়ে প্রেম করছেন, এমনকি এক ছাদের নিচে থাকছেনও। কিন্তু হঠাৎ তাদের বিচ্ছেদের খবরে বিস্মিত হন অনেকেই। খবর সমকাল অনলাইন।

 

পিঙ্কভিলা জানায়, ক'দিন ধরেই রোহমানের সঙ্গে সুস্মিতার বিচ্ছেদের খবর নিয়ে বলিউডে গুঞ্জন চলছিল।  তবে বিচ্ছেদ নিয়ে যে গুঞ্জন চলছে এসব বিষয় মোটেও আমলে নেন নি সাবেক এই ‘মিস ইউনিভার্স। রোহমানের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গ উড়িয়ে দিয়ে সুস্মিতা জানান, তার প্রেম ঠিকঠাকভাবেই চলছে।

 

কিন্তু প্রেমিক রহমানের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তৈরি হয় বিচ্ছেদ-জল্পনা। অবশেষে সেই জল্পনা দূর করে দেন সুস্মিতা সেন নিজেই। তার ইনস্টাগ্রামে দুজনের শরীরচর্চার একটি ছবি পোস্ট করে এই বলিউড সুন্দরী লেখেন, 'রহমান, আমি তোমাকে ভালবাসি।' 

 

সুস্মিতার প্রেমিক রহমান শল ১৯৯১ সালের ৪ জানুয়ারি ভারতের উত্তর প্রদেশের নদীয়া জেলায় জন্মগ্রহণ করেন। ২২ বছর বয়সে তিনি মডেলিংয়ে ক্যারিয়ার গড়ার উদ্দেশ্যে নদীয়া থেকে পাড়ি জমান মুম্বাই। এরপর পাঁচ বছরে তিনি সব্যসাচী মুখার্জিসহ অনেক খ্যাতিমান ডিজাইনারের পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন। মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। 

মন্তব্য