| প্রচ্ছদ

অ্যানাবেল আতঙ্কে সিনেমা হলেই মৃত্যু

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৯ বার। প্রকাশ: ০৫ জুলাই ২০১৯ ।

অ্যানাবেল সিরিজের রোমহর্ষক সিনেমা ‘অ্যানাবেল কামস হোম’ দেখতে গিয়ে সিনেমা হলেই মারা গেছেন এক ব্রিটিশ।

গ্রীষ্মের ছুটিতে ব্রিটেন থেকে থাইল্যান্ড গিয়েছিলেন ৭৭ বছরের বার্নার্ড। ছুটির ভেতর সিনেমাটি দেখতে গিয়ে করুণ পরিণতি হয়েছে তার।

সিনেমা শেষ হওয়ার পর থিয়েটারের আলো জ্বলে ওঠে। আর তখনই সকলের চোখে পড়ে বার্নার্ডকে। স্থানীয় এক মহিলা মন্থিরা ফেনগ্রাত তাকে দেখে শিউরে ওঠেন। তিনিই সবাইকে ডেকে আনেন।

মন্থিরা বলেন, ‘সিনেমা হলের সামনে কয়েকজনকে ডেকে ভেতরে যাই। ওই বয়স্ক ভদ্রলোককে উদ্ধার করে কাছের হাসপাতালে ভর্তি করাই। কিন্তু চিকিৎসকেরা জানান, উনি সিনেমা দেখতে দেখতেই মারা গেছেন।’

থাই পুলিশ জানিয়েছে, বার্নার্ডের মৃত্যু হয়েছে সন্ধ্যা ৮টা নাগাদ। কারণ হৃদরোগ।

ভয়ংকর এক পুতুলের গল্প নিয়ে নির্মিত ছবিটি প্রথম ২০১৪ সালে মুক্তি পায়। এরপর ২০১৭ সালে মুক্তি পায় এর সিক্যুয়াল ‘অ্যানাবেল: ক্রিয়েশন’। এটিও প্রত্যাশিত সাফল্যের ফসল ঘরে তোলে। যার ধারাবাহিকতায় এবার এসেছে অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম ছবি ‘অ্যানাবেল কামস হোম’। ২৮ জুন বিশ্বব্যাপী মুক্তি পায় ছবিটি।

ছবির গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। ‘অ্যানাবেল’ এর আগের দুটি কিস্তির গল্পও তিনিই লিখেছিলেন। তবে ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক হচ্ছে তার। ছবিটি প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।

মন্তব্য