| প্রচ্ছদ

চিতার সঙ্গে সেলফি তুলে বিপাকে অভিনেত্রী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৭ বার। প্রকাশ: ০৬ জুলাই ২০১৯ ।

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ভালোবাসেন বেড়াতে। তাই সময় সুযোগ পেলেই ঢুঁ মারেন বিভিন্ন দেশের দর্শনীয় স্থানে। এবার তিনি ছুটি উপভোগ করতে গিয়েছেন আফ্রিকার দেশ জাম্বিয়ায়। সেখানে গিয়ে যে বিপাকে পড়বেন  তা আঁচ করতে পারেন নি এ অভিনেত্রী। 

এনডিটিভি জানায়, কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন এই বলিউড সুন্দরী। এবার তিনি তার কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন জাম্বিয়ায়। তার সেই ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি ও ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছেন কৃতি।

কৃতি জমিয়ে ছুটি কাটালেও কয়েকটি ছবিতে ইনস্টাগ্রামে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। জাম্বিয়ায় গলায় বকলস বাঁধা চিতার সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন কৃতি নিজেই। ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'চিলিং লাইক এ ভিলেন।'

চিতার সঙ্গে ছবি তুলে কৃতি মজা পেলেও অনেকেই এই বিষয়টিকে অমানবিক বলে চিহ্নিত করছেন। বন্য পশুকে মাদক খাইয়ে পোষা কুকুরের মতো এই ভাবে ট্রিট করা অত্যন্ত অনুচিত বলে দাবি করেছেন অনেকেই। পর্যটক টানতে যারা এই কাজ করে, কৃতির মতো সেলেব্রিটিদের তাদের এ ভাবে প্রোমোট করা উচিত নয় বলে মত প্রকাশ করেছেন অনেকেই। 

দলজিত্‍ দোসান্জ এবং বরুণ শর্মার সঙ্গে পরবর্তী ছবি 'অর্জুন পাটিয়ালা'তে দেখা যাবে কৃতিকে। এ ছাড়া আশুতোষ গোয়াড়িকর পরিচালিত 'পানিপথে' সঞ্জয় দত্ত ও অর্জুন কাপুরের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যাননকেও।

মন্তব্য