| প্রচ্ছদ

বগুড়ায় চার সন্তানের জননীকে গণধর্ষন : গ্রেফতার একজন

ষ্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৯৮ বার

বগুড়ার শিবগঞ্জে চার সন্তানের জননীকে গণধর্ষণ করেছে পাঁচ যুবক। এ ঘটনার সাথে জড়িত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ওমর সানীর মোর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার বিকেলে শিবগঞ্জ থানায় মামলা করেছে ভুক্তভোগী ওই নারী।
শিবগঞ্জ উপজেলার দক্ষিণ দহপাড়া এলাকার স্বামী পরিত্যক্তা ৪ সন্তানের মা ওই মহিলার এক সন্তান পার্শ্ববর্তী সোনাতলা উপজেলার একটি দোকানের কর্মচারী। শুক্রবার রাত দশটার দিকে ওই মহিলা তার সন্তানের সাথে দেখা করতে সোনাতলায় যায়। সেখান থেকে রাতে ফেরার পথে সৈয়দপুরের ওমর সানীর মোর এলাকায় পৌছলে পাঁচ যুবক ওই মহিলাকে বহনকারী অটোভ্যান থামিয়ে তাকে জোর পূর্বক পার্শ্ববর্তী নির্জন কলার বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। ওই সময় মহিলার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আশে। পরে এলাকাবাসী ও স্বজনদের সহায়তায় অসুস্থ্য অবস্থায় তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা কমপেক্সে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে পুলিশ মহিলাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে থানায় নিয়ে যায়।
ওই মহিলার জবানবন্দী অনুসারে রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত জিহাদ হোসেন নামে এক যুবককে আটক করে পুলিশ। সে উপজেলার পূর্ব সৈয়দপুর এলাকার ফজলুল হক মাস্টারের ছেলে। তবে তদন্তের স্বার্থে অভিযুক্ত বাকী চার জনের নাম প্রকাশ করেনি পুলিশ।
শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকরা যুবক ধর্ষনের কথা স্বীকার করেছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য