| প্রচ্ছদ

বিবাহিতার সঙ্গে সম্পর্ক, বিষ প্রয়োগে নির্মমভাবে খুন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৮ বার। প্রকাশ: ০৯ জুলাই ২০১৯ ।

৩৫ বছর বয়সী এক ব্যক্তির সম্পর্ক ছিল এক বিবাহিতা নারীর। এক পর্যায়ে এ ঘটনা জানাজানি হয়ে যায়। এই প্রেক্ষিতে গ্রামের লোক এবং ওই নারীর পরিবারের লোকেরা ওই ব্যক্তিকে মারধর করেছে। ঘটনা এখানেই থেমে নেই। গ্রামবাসীরা তাকে বিষ খাইয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। এমনটাই ঘটেছে ভারতের বিহারের কাটিহার জেলায়। 

পুলিশ বলছে, এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তির সঙ্গে ওই গ্রামেরই এক বিবাহিত নারীর সম্পর্ক ছিল। রবিবার সন্ধ্যায় গ্রামের লোকেরা দুজনকে একসঙ্গে ধরে ফেলে। এরপর মারধর করা হয় ওই ব্যক্তিকে। সেখানে এসে পৌঁছয় নারীর পরিবারের লোকেরা। সবাই মিলে ওই ব্যক্তিকে গ্রামের বাইরে নিয়ে গিয়ে একটা গাছের সঙ্গে বেঁধে মারতে থাকে।

পুলিশ জানায়, বেশ কিছুক্ষণ মার খাওয়ার পর ওই ব্যক্তি পানি খেতে চান। তখন ওই নারীর পরিবারের কেউ পানির সঙ্গে বিষ মিশিয়ে ওই ব্যক্তিকে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। কিছুক্ষণের মধ্যে সেখানেই তাঁর মৃত্যু হয়।

জানা গেছে, খবর পেয়ে সেখানে যায় পুলিশ। কিন্তু পুলিশ আসার আগেই অভিযুক্তরা পালিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

ডেপুটি পুলিশ সুপার এইচ এস শুক্ল জানিয়েছেন, অভিযুক্ত গ্রামবাসী এবং ওই নারীর পরিবারের লোকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশের অভিযান চলছে। 

সূত্র : দ্য ওয়াল 

মন্তব্য