| প্রচ্ছদ

বউকে ফিরে পেতে প্ল্যাকার্ড হাতে স্বামী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ১২ জুলাই ২০১৯ ।

প্রায়ই অমুক জায়গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা কিংবা স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থানের কথা শোনা যায়। কিন্তু এবার  ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলায় ঘটল এর উল্টোচিত্র।

মেদিনীপুর শহরের বাসিন্দা রাজা দাসের সঙ্গে এ মাসের ৫ জুলায় বিয়ে হয় পড়শি দোয়েল মণ্ডলের। দীর্ঘ ৮ বছরের সম্পর্ক। তারপরই সাতপাকে বাধা পড়েন এ যুগল। 

কিন্তু সপ্তাহ না ঘুরতেই দোয়েলের বাড়ির লোক মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে অন্যত্র বিয়ে দিয়ে দেয় বলে অভিযোগ রাজার। এরই প্রতিবাদে বউকে ফিরে পেতে  প্ল্যাকার্ড হাতে  থানার সামনে ধরনায় বসেন রাজা দাস ও তার পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, ৫ জুলাই বাড়ি থেকে পালিয়ে রাজা দাসের বাড়িতে আসে প্রেমিকা দোয়েল মণ্ডল। এরপর মন্দিরেই বিয়ে সারে যুগল।

রাজা জানায়, বাবার অসুস্থতার কথা বলে স্ত্রী দোয়েলকে নিয়ে যায় তাঁর পরিবার। তারপর থেকে আর কাছে ফেরেনি সে। দোয়েলের সঙ্গে কোনও যোগাযোগও করতে দেওয়া হয়নি রাজাকে। শেষে ফেসবুক মারফত রাজা জানতে পারেন যে স্ত্রী দোয়েলকে তাঁর বাড়ির লোক অন্যত্র আবার বিয়ে দিয়েছে।

এরপর এই বিষয়ে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ জানান রাজা।

কিন্তু তাতেও সুরাহা না মেলায় শেষে আজ কোতোয়ালি থানার সামনে বউ ফেরতের দাবিতে ধরনায় বসেছে স্বামী রাজা দাস ও তার পরিবার। এ ঘটনায় রীতিমতো  শহরে চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্র: জিনিউজ 

মন্তব্য