| প্রচ্ছদ

শাজাহানপুরে সহপাঠির পিতার কাছে ধর্ষিত হল শিশু শ্রেণির ছাত্রী

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি
পঠিত হয়েছে ৬১ বার। প্রকাশ: ১৪ জুলাই ২০১৯ ।

খেলার জন্য সহপাঠিকে ডাকতে এসে সহপাঠির বাবার যৌন লালসার শিকার হয়েছেন শিশু শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী। গত ৮জুন বিকেল সাড়ে ৫টার দিকে   বগুড়া শাজাহানপুর উপজেলার বিহিগ্রাম পূর্ব পাড়ায় এই ঘটনা ঘটে।  রোববার ওই ছাত্রীর মা নুরজাহান বেগম বাদী হয়ে সহপাঠির বাবা দুলাল মিয়া(৪০)কে আসামী করে থানায় মামলা করেছেন। পেশায় ভ্যান চালক দুলাল ওই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। এই ঘটনায় বিচার চাইতে এর আগে ইউপি সদস্যর কাছে মৌখিক ভাবে বিচার চেয়েছিলেন নির্যাতিতার দাদা।


এজাহার সূত্রে এবং নির্যাতিত ছাত্রী জানায়, ঘটনার দিন ওই ছাত্রী দুলালের মেয়েকে খেলার জন্য ডাকতে গিয়েছিলো। এসময় বাড়িতে কেউ না থাকায় উঠানের ভেতর থেকে দুলাল মেয়েটিকে হাত ধরে তার ঘরে নিয়ে ধর্ষন করে। ঘটনাটি প্রকাশ না করার জন্য চাকু দিয়ে ভয় দেখায় দুলাল। এরপর মেয়েটি কান্না করে এবং তল পেটে ব্যাথা হচ্ছে বলে পরিবারকে জানায়। পরিবারের লোকজন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে ব্যথার চিকিৎসা করান।

সম্প্রতি স্কুলে যাওয়ার সময় রাস্তায় ওই ছাত্রীর সাথে দুলালের সামনা সামনি দেখা হয়। এসময় মেয়েটি বয়ে চিৎকার করে এবং ফিরে গিয়ে তার চাচীকে ঘটনা খুলে বলে। ঘটনা জানার পরে প্রথমে ইউপি চেয়ারম্যান এমরান হোসেনের কাছে ঘটনা জানিয়ে বিচার চান। বিচার না পেয়ে তারা থানায় মামলা করেন।
দুলাল মিয়ার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায় নাই।
শাজাহানপুর থানার পরিদর্শক(সার্বিক) আজিম উদ্দিন জানান, মামলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। আসামী ধরতে পুলিশ মাঠে নেমেছে।

মন্তব্য