| প্রচ্ছদ

বগুড়ায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৬৬ বার


বগুড়ায় বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে আব্দুস সাত্তার (৫৫) নামে এক বৃদ্ধকে সোমবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। বগুড়া সদর উপজেলার তেলিহারা উত্তরপাড়া গ্রামের বাড়ি থেকে রাত সাড়ে ৭টায় তাকে গ্রেফতার করা হয়। ওই ঘটনায় ধর্ষিত সেই কিশোরীর মা বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার আব্দুস সাত্তার ওই গ্রামের মৃত কাছেম আলী সরকারের ছেলে।
পুলিশ জানায়, ধর্ষিত ওই কিশোরী বুদ্ধি প্রতিবন্ধী। সে স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণি ছাত্রী। ওই কিশোরী গত ১২ জুলাই শুক্রবার দুপুর ২টার দিকে পাশের একটি বাড়ি থেকে ছাগল আনার জন্য বের হয়। আব্দুস সাত্তার তার পথরোধ করে এবং গামছা দিয়ে তার মুখ আটকিয়ে দেয়। এরপর নিজের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় কিশোরী চিৎকার করলে আব্দুস সাত্তার তাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করার হুমকি দেয়। তবে তার চিৎকারে প্রতিবেশী দুই ব্যক্তি এগিয়ে গেলে ধর্ষক আব্দুস সাত্তার ওই কিশোরীকে ছেড়ে দেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার সাব ইন্সপেক্টর সোহেল রানা জানান, ধর্ষিত ওই কিশোরীর মা মামলা করার পর পরই সোমবার রাতে আসামী আব্দুস সাত্তারকে গ্রেফতারে তারা অভিযানে নেমে পড়েন। পরে রাত সাড়ে ৭টার দিকে তাকে তার বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ধর্ষিত কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হবে।

মন্তব্য