| প্রচ্ছদ

অন্তঃসত্ত্বা মেয়েকে খুন করলো পাষণ্ড বাবা !

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৬ বার। প্রকাশ: ১৬ জুলাই ২০১৯ ।

এ যেন সিনেমার গল্পকেও হার মানাবে! জামা কিনে দেওয়ার কথা বলে মেয়েকে ফোনে ডেকে আনলেন বাবা। হাতে তুলে দেওয়ার সময় কৌশল করে মাটিতে ফেলে দেন ওই টাকা। আর মাথা ঝুঁকে ওই টাকা তোলার সময় অন্তঃসত্ত্বা মেয়ের গলায় ছুরি চালাতে থাকেন পাষণ্ড বাবা।

ভারতের মুম্বাইয়ের ঘাটকোপায় শনিবার বিকেলে নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

দেশটির সংবাদমাধ্যম এই সময় জানায়, রোববার ঘাটকোপার থেকে মেয়েটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মেয়েটির বাবা রাজকুমারকে (৫৫) গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

পুলিশ জানায়, বাবার ইচ্ছের বিরুদ্ধে গিয়ে গত এপ্রিল মাসে দীর্ঘদিনের প্রেমিক ব্রিজেশ চৌরাশিয়াকে বিয়ে করেন মীনাক্ষি (২০)। বাবার আনা দুটি পাত্রকে নাকচ করে ফেব্রুয়ারিতে ব্রিজেশের সঙ্গে পালিয়ে গিয়ে মধ্যপ্রদেশের সাতনায় বিয়ে করেন তিনি।

তখন থেকেই বাবা রাজকুমারের সঙ্গে মীনাক্ষির সম্পর্ক তিক্ত হতে শুরু হয়। শনিবার বিকেলে মীনাক্ষিকে ফোন করে তার বাবা দেখা করতে বলেন। নতুন জামাকাপড় কিনতে সে কিছু টাকা দিতে চান বলে মেয়েকে জানান।

মীনাক্ষি বাবার সঙ্গে দেখা করতে গেলে তাকে টাকা দিতে গিয়ে ইচ্ছে করে তা মাটিয়ে ফেলে দেন রাজকুমার। মেয়েকে সেই টাকা তুলতে বলায় মীনাক্ষি যেই মাটিতে ঝুঁকে টাকাটা তুলতে যান, তখনই ধারালো অস্ত্র দিয়ে রাজকুমার মেয়ের গলায় কোপাতে শুরু করেন।

মেয়েকে খুন করে রাজকুমার এলাকা থেকে পালিয়ে যান। পুলিশ মোবাইলের লোকেশন ট্র্যাক করে তারে ধরে ফেলে। পুলিশি জেরার মুখে অপরাধ স্বীকার করে নিয়েছেন।

মীনাক্ষির স্বামী ব্রিজেশ বলেন, “কোনো বাবা মেয়েকে এভাবে খুন করতে পারে, ভাবতে পারিনি।”

মন্তব্য