| প্রচ্ছদ

বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় আহত মহিলা লীগ নেত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১২৭ বার। প্রকাশ: ১৬ জুলাই ২০১৯ ।

বগুড়ার পিলু মমতাজ (৫৫) নামে সারিয়াকান্দি উপজেলায় মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

বগুড়া সদর থানার এসআই জাহাঙ্গীর জানান, সারিয়াকান্দি উপজেলা মহিলা লীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান গত ১০ জুলাই শহরে অটোরিকশাভ্যানে কোথাও যাওয়ার সময় চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে যায়। এ সময় তিনি গলায় আঘাত পান। তাকে বগুড়া শজিমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হলে মঙ্গলবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

নিহতের ভাই শাহ আলম জানান, বগুড়ার সারিয়াকান্দির চন্দনবাইশা তালুকদারপাড়ার মুক্তিযোদ্ধা তোজাম্মেল হকের স্ত্রী পিলু মমতাজ গত ১৮ মার্চ সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পরিবার নিয়ে বগুড়া শহরের কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। ছেলেরা পুলিশ ও বিজিবিতে চাকরি করেন।

বগুড়া সদর থানার ইউডি অফিসার এসআই জাহাঙ্গীর জানান, পরিবারের কোনো আপত্তি না থাকায় পিলু মমতাজের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য