| প্রচ্ছদ

বগুড়ায় শিশু ধর্ষণের চেষ্টাঃ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪৮৩ বার। প্রকাশ: ১৬ জুলাই ২০১৯ ।

বগুড়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ  । মঙ্গলবার দুপুরে বগুড়া সদরের ঘোলাগাড়ি গ্রামে ওই ঘটনা ঘটে। ধর্ষণ চেষ্টাকারী সাইফুল ইসলাম (৪২) বগুড়া সদরের মথুরা গ্রামের মৃত মঈন উদ্দিন প্রামাণিকের ছেলে। ঐ ঘটনায় সাইফুলের বিরুদ্ধে  বগুড়া  সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম একজন কাঁঠাল ব্যবসায়ী। মঙ্গলবার দুপুরে ঘোলাগাড়ি উত্তরপাড়া এলাকায় হযরত আলীর  বাসায় ২০০ টাকার বিনিময়ে ৬টা  কাঁঠাল  কিনতে যান। এসময় কাঁঠাল পারতে বাড়ির পিছনে যায় সাইফুল।  সেখানে তার ২য় শ্রেনীতে পড়া   শিশু কন্যা  গাছ থেকে কাঁঠাল পাড়া দেখছিল। দুপুরের সময় আশেপাশে কোনো লোকজন না থাকার সেই সুযোগে সাইফুল ইসলাম ঐ শিশুটিকে ফুঁসলিয়ে বাঁশ ঝাড়ে নিয়ে যান।

সেখানে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুটির চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসে। লোকজনের আসা টের পেয়ে  সাইফুল ইসলাম দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয় লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে।  পরে খবর পেয়ে সদর থানা পুলিশ সেখানে পৌঁছে সাইফুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম,বদিউজ্জামান জানান, ধর্ষণ চেষ্টকারী যুবককে এলাকার লোকজন আটক করে আমাদের খবর দিলে সঙ্গে সঙ্গে একটি টিম সেখানে যেয়ে ওই যুবকটিকে আটক করে থানায় নিয়ে আসে। পরে সন্ধ্যায় সাইফুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য