| প্রচ্ছদ

বলিউডকে বিদায় সোনমের!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার

বলিউডের তারকা অভিনেতা অনিল কাপুর কন্যা সোনম কাপুর। বাবার মতো মেয়েও অভিনয়ে পারদর্শী দেখিয়ে স্বল্প সময়ে বলিউডে জায়গা করে নেন। এরপর 'আই হেট লাভ স্টোরি' 'ভিরে দে ওয়েডিং' 'প্রেম রতন ধন পায়ের' মতো অসংখ্য সুপারহিট ছবিতে অভিনয় করে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। 

বড় পর্দায় সফল অভিনেত্রীর তকমার পর সোনমের জীবনে আসে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা। দীর্ঘদিন প্রেমের পর গত বছরের ৮ মে মুম্বাইয়ে রকডেল বাংলোয় শিখ রীতিতে বিয়ে হয় সোনম ও আনন্দের।  

আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সে বিষয়ে কোনও সন্দেহ নেই। মাঝে মধ্যে তার বর আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে  পোস্ট করতে দেখা যায় সোনমকে।  তবে সম্প্রতি একটি খবর ভড়কে দিয়েছে  সোনম ভক্তদের। শোনা যাচ্ছে,  সোনম  মু্ম্বাইয়ের  ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে লন্ডনে থিতু হতে যাচ্ছেন। 

জানা গেছে, তার স্বামী আনন্দ আহুজা লন্ডনে স্থায়ীভাবে বসবাস করবেন। সেকারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বাইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বলিউডে গুঞ্জন, মুম্বাই ছেড়ে লন্ডনে পাকাপাকিভাবে থাকার জন্য লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করে দিয়েছেন।

শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে 'এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা' ছবিতে দেখা গেছে সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। 

সোনম ভক্তদের প্রশ্ন, তবে কি এই ছবিই বলিউডের শেষ ছবি হতে চলেছে তার? যদিও পাকাপাকি ভাবে মুম্বাই ত্যাগের বিষয়ে সোনম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের তরফে কিছুই জানানো হয়নি। সূত্র: ইন্ডিয়া টুডে

মন্তব্য