| প্রচ্ছদ

নাক পছন্দ না হওয়ায় ছবি থেকে বাদ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৭ বার। প্রকাশ: ১৯ জুলাই ২০১৯ ।

প্রিয়াঙ্কা চোপড়া হালে হলিউড ও বলিউডে একসঙ্গে অভিনয় করছেন। আন্তর্জাতিক সেলিব্রিটি শো-এ তার উপস্থিতি নিয়মিত। এই পর্যন্ত আসা নায়িকার জন্য তত সহজ ছিল না। এমনও হয়েছে শারীরিক খুঁতের জন্য হারিয়েছেন সিনেমা।

২০১৮ সালে প্রকাশ হয় এই তারকার জীবনী ‘প্রিয়াঙ্কা চোপড়া: আ ডার্ক হর্স’। সেখানে লেখক ভারতী এস প্রধান তুলে ধরেছেন সাবেক বিশ্বসুন্দরীর অনেক অজানা তথ্য।

বলিউডে এসে নাকে একটি কসমেটিক সার্জারি করান প্রিয়াঙ্কা। এরপর তার লুক নিয়ে অনেক সমালোচনা হয়। এ কারণে হাতছাড়া হয় ছবি।

ববি দেওলের বিপরীতে তাকে একটি ছবিতে নেবেন বলেছিলেন প্রযোজক বিজয় গলানি। পরিচালক ছিলেন মহেশ মঞ্জারেকর। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি বাতিল হয়।

গলানি একটি সাক্ষাৎকারে বলেন, “মহরত শটের আয়োজন চলছিল। সব মিডিয়া থেকে প্রতিনিধিরা এসেছেন। হঠাৎ-ই প্রিয়াঙ্কার সেক্রেটারি প্রকাশ জাজু আমাকে তার সঙ্গে গিয়ে দেখা করতে বলেন। গিয়ে দেখলাম মেক-আপ করছেন প্রিয়াঙ্কা। তখনই লক্ষ্য করলাম তার নাকের ব্রিজটা কেমন নেমে গেছে।”

আরও বলেন, “লন্ডনে গিয়ে নাকের সার্জারি করিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারছিলাম না। ফিল্ম সিটিতে অল্প শুটিং শেষে লন্ডনে দীর্ঘ দিনের শিডিউল ছিল। কিন্তু বলুন তো, হিরোইনের নাকের এমন অবস্থা হলে শুটিং করব কী করে আমরা!”

এরপরই ছবির শুটিং বাতিল হয়। শোনা যায়, নিজেকে আকর্ষণীয় করতে বার কয়েক সার্জারির শরণাপন্ন হন প্রিয়াঙ্কা। তার গায়ের রঙের পরিবর্তন নিয়েও গুঞ্জন রয়েছে।

মন্তব্য