| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় ছাত্রলীগ নেতাসহ নিহত দুই : আহত এক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৯ বার

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় তাঁদের সঙ্গে থাকা আরেক যাত্রীও আহত হন।  শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সদস্য ও একই ইউনিয়নের সাধুবাড়ী গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মো. জিমাম হোসেন (১৮) ও একই গ্রামের সাইদুল হক রুমির ছেলে মো. রাব্বী হোসেন (১৬)। এরমধ্যে ছাত্রলীগ নেতা জিমাম শহরের একটি পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্সে এবং রাব্বী স্থানীয় সাধুবাড়ী মডেল স্কুলে অষ্টমশ্রেণীর শিক্ষার্থী ছিলেন। এছাড়া আহত হয়েছেন তাদের সঙ্গে থাকা আরেক যাত্রী। তাঁর নাম মো. রিপন (২৫)। তিনি ওই পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক এবং শেরপুর টাউন কলোনী এলাকার বাসিন্দা। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে ট্রাকায় চাপায় এই দুই শিক্ষার্থীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মোটরসাইকেলে করে উপজেলার খানপুর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে মহাসড়কের উক্ত স্থানে পৌঁছলে একইদিক থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্টো ট-১৬-২৯৭১) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে স্কুল ছাত্র রাব্বী নিহত হন। আর গুরুতর আহত ছাত্রলীগ নেতা জিমামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাঁকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (২০জুলাই) দুপুরে মারা যান এই ছাত্রলীগ নেতা।

এ প্রসঙ্গে জানতে চাইলে হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এছাড়া উক্ত ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-৩৭। এদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা বলেন, জিমাম দলের তেমন কোন পদে না থাকলেও শাহবন্দেগী ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। দলের জন্য নিবেদিতভাবে কাজ করেছেন। তাই তাঁর এই অকাল মৃত্যু মেনে নেয়া যায় না। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এই ছাত্রলীগ নেতা।

মন্তব্য