| প্রচ্ছদ

ফাঁসালেন অঙ্কিত, মাতালেন নোবেল-সানা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৮ বার

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হয়ে গেল ‘সানগ্লো মিউজিক্যাল ফেস্ট-১’ শীর্ষক কনসার্ট। দুই হাজার, পাঁচ হাজার ও পনেরো হাজার টাকার টিকিট কেটে এ কনসার্ট উপভোগ করতে এসেছিলেন অনেক দর্শক। অনুষ্ঠানের প্রধান চমক ছিলেন ভারতের ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। অথচ সবাইকে হতাশ করে তিনিই কনসার্টে উপস্থিত হননি।

এ প্রসঙ্গে অনুষ্ঠানের শেষের দিকে আয়োজক প্রতিষ্ঠান এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ অঙ্কিত তিওয়ারি অনুষ্ঠানে হাজির না হওয়ায় দর্শকদের কাছে মঞ্চে এসে দুঃখ প্রকাশ করেন।

মাসুদুর রহমান বলেন, অঙ্কিতের সঙ্গে সব কথাবার্তা চূড়ান্ত হয়েছিল আমাদের। তার সম্মানীও পরিশোধ করেছি। হঠাৎ করেই মুড ভালো নেই বলে তিনি আমাদের শোতে আসবেন না বলে জানান। তিনি ও তার ম্যানেজার আমাদের জানিয়েছেন তিনি ফ্লাইট মিস করেছেন। তার তিনজন মিউজিশিয়ানও বাংলাদেশে এসেছেন। দুই বাংলার শিল্পীদের নিয়ে আমরা চমৎকার একটি আয়োজন উপহার দিতে চেয়েছিলাম।যেহেতু অঙ্কিত আসার কথা বলেও আসেননি, কেউ টিকিটের মূল্য ফেরত চাইলে, আমরা সেটা ফেরত দেব। 

প্রসঙ্গত, অনুষ্ঠানে বলিউড তারকা সানা খানের নাচ, তাসনিম আনিকা ও জি-বাংলার ‘সা রে গা মা পা’খ্যাত কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেলের গান দর্শককে মুগ্ধ করেছে।

মন্তব্য