| প্রচ্ছদ

মোটা নারীরা স্বর্গে যেতে পারবেন না বলায় বিপত্তি!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৭ বার। প্রকাশ: ২১ জুলাই ২০১৯ ।

গির্জায় তখন একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। একজন খ্রিষ্টান ধর্মযাজক কথা বলছিলেন উপস্থিত ধর্মনুরাগীদের সামনে। হঠাৎ করেই একজন নারী মঞ্চে উঠে আসেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই ধর্মযাজককে মঞ্চ থেকে ধাক্কা মেরে ফেলে দেন নীচে।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ব্রাজিলের সাও পাওলোর গির্জায়।ধাক্কা দেওয়ার ওই ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

জানা গেছে, উপস্থিত ৫০ হাজার ধর্মনুরাগীর সামনে দাঁড়িয়ে মঞ্চে তখন বক্তব্য রাখছিলেন ব্রাজিলের সুপরিচিত ধর্মযাজক মার্সেলো রোসি। অনুষ্ঠানে জীবিত ও মৃত সবার শান্তি কামনায় তিনি বাইবেল থেকে কিছু উদ্ধৃতিও পাঠ করেন। তবে বিপত্তি বাঁধে তখনই যখন তিনি ঘোষণা দেন মোটা নারীরা স্বর্গে যেতে পারবে না বলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এই বক্তব্য হজম করতে পারেননি অনুষ্ঠানে আসা এক মোটা নারী। রোসির ওই মন্তব্যের পরই তাঁকে পিছন থেকে ধাক্কা মারেন তিনি। অবশ্য অনেকেই বলেছেন, ওই ধর্মযাজক এই ধরনের কোনো মন্তব্য করেননি।ভিডিও ক্লিপে তা বোঝাও যায়নি। কেউ কেউ আবার ওই নারীকে মানসিক ভরসাম্যহীনও বলেছেন। সর্বশেষ খবর অনুযায়ী, সৌভাগ্যক্রমে ওই ধর্মযাজক মারাত্মক আঘাত পাওয়ার হাত থেকে বেঁচে গেছেন। সূত্র : মেট্রো

মন্তব্য