| প্রচ্ছদ

আর্মির সঙ্গে ট্রেনিং করার অনুমতি পেল এমএস ধোনি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৫ বার। প্রকাশ: ২২ জুলাই ২০১৯ ।

এমএস ধোনির আর্মির প্যারাশুট রেজিমেন্টের সঙ্গে ট্রেনিং করার ইচ্ছা পুরন করতে যাচ্ছেন সেনাবাহিনীর চিফ জেনারেল বিপিন রাওয়াত। আঞ্চলিক আর্মিতে ধোনিকে লেফটেনেন্ট কর্নেল পদ দেওয়া হয়েছিল। ধোনি কথা দিয়েছিলেন আর্মির সঙ্গে ট্রেনিং করবেন। সেই কথাই রাখতে চলেছেন তিনি। মনে করা হচ্ছে এই ট্রেনিং হবে কাশ্মীরেই। তবে, ধোনিকে কোনও সত্যিকারের অপারেশনে অংশ নিতে দেওয়া হবে না বলেও জানিয়ে দেওয়া হয়েছে আর্মির তরফ থেকে।

শনিবারই ধোনি বিসিসিআই-এর কাছ থেকে ট্রেনিং এর জন্য দু'মাসের ছুটি চেয়ে আবেদন করেছেন। যে কারনে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরেও থাকছেন না তিনি। 

আর্মি সূত্রে জানা যায়, ধোনিকে এই ট্রেনিংয়ের সময় সেনাদের মতই জীবন যাপন করতে হবে এবং তাদের মতই থাকতে হবে। ধোনির ব্যাটেলিয়নের হেড অফিস বেঙ্গালুরুতে কিন্তু এই মুহূর্তে তাঁরা কাশ্মীরে রয়েছে।

২০১৫তে ধোনি বিশেষজ্ঞ প্যারাট্রুপারও হয়ে গিয়েছেন। আগ্রার ট্রেনিং ক্যাম্পে তিনি ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে পাঁচটি প্যারাশুট ট্রেনিং জাম্প পূর্ণ করেছিলেন। 

ভারত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর এমএস দোনির অবসর নিয়ে জল্পনা চলছিলই। কিন্তু তিনি দু'মাসের বিশ্রাম চেয়ে জানিয়ে দেয় তিনি এখনই অবসর নিচ্ছেন না। অনেকেই মনে করছেন, ২০২০ টি২০ বিশ্বকাপ খেলতে চান তিনি।

সূত্রের খবর, ধোনিকে আবার মাঠে দেখা যেতে পারে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ ম্যাচে। আগামী বছর আইপিএল-এও তিনি খেলবেন বলেই ধরে নেওয়া হচ্ছে। সুত্র-এনডি টিভি।

মন্তব্য