| প্রচ্ছদ

ডিবি পুলিশের অভিযান

বগুড়ায় বৈদ্যুতিক সরঞ্জমাদিসহ গ্রেফতার-৫

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৫৮ বার

বগুড়ায় বিপুল পরিমাণ বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ৫জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার ব্যক্তিরা হলেন শাজাহানপুর উপজেলার ইসমাইল প্রাং এর ছেলে মোজাফফর হোসেন (৩০) ওরফে মোজাহার ওরফে বিপুল, একই উপজেলার চকদুলাহার গ্রামের মৃত ছেবো ডাক্তারের ছেলে বকুল সরকার (৫২), কাহালু উপজেলার দক্ষিণ আখরাইল এলাকার মৃত ওসমান প্রাং এর ছেলে মোস্তফা (৪০) ওরফে মোস্ত। সোমবার সন্ধ্যার দিকে শাজাহানপুর উপজেলার লতিফপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির সরঞ্জামাদি কেনার মূল হোতা গাবতলী উপজেলার মহিষবান এলাকার আশরাফুল আলমের ছেলে সোহেল রানা (২৮) এবং সদর উপজেলার এরুলিয়া সাহাপাড়া এলাকার মৃত মোজাহার আলীর ছেলে আঃ হালিমকে (৫১) গ্রেফতার করা হয়। 


বগুড়া ডিবি পুলিশের ওসি ইন্সপেক্টর আছলাম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফিরোজসহ সঙ্গীয় অফিসার ফোর্স তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে বৈদ্যূতিক মোটর ও ট্রান্সমিটারের বিপুল পরিমাণ তামার তার উদ্ধার করা হয়েছে। 


তিনি আরও জানান, ইতিপূর্বে আসামীরা পুলিশের গুলিতে পা হাড়িয়ে পুঙ্গত্ব বরন করলেও পুনরায় আগের অপকর্মে সক্রিয় হয়ে উঠে। এদের মধ্যে মোজাফফর, বকুল সরকার এবং  মোস্তফার বিরুদ্ধে ডাকাতি, খুন, অস্ত্র, বিস্ফোরকয়াদি সহ অন্যান্য একাধিক মামলা রয়েছে।
 

মন্তব্য