| প্রচ্ছদ

ম্যানচেস্টার বিমানবন্দরে ওয়াসিম আকরামকে হেনস্তা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৫ বার

ইনসুলিন সঙ্গে থাকায় ইংল্যান্ডের ম্যানচেস্টার বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ওয়াসিম আকরাম। তাতে অসম্মানিত বোধ করছেন পাকিস্তান দলের সাবেক এই অধিনায়ক।

ইংল্যান্ডে সদ্যসমাপ্ত ক্রিকেট বিশ্বকাপে ধারাভাষ্যকার ছিলেন আকরাম। ইংল্যান্ড ও ওয়েলস ঘুরে বেড়িয়েছেন সাবলীলভাবেই। লর্ডসে বিশ্বকাপ ফাইনালেও ধারাভাষ্যকরের ভূমিকায় দেখা গিয়েছিল কিংবদন্তি এই পেসার। কিন্তু বিশ্বকাপের রেশ থাকতেই ম্যানচেস্টার বিমানবন্দরেই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন আকরাম।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের সময়ও ইনসুলিনের ব্যাগ নিয়ে ম্যানচেস্টার এসেছিলেন আকরাম। ওই ম্যাচেও সম্প্রচার টেলিভিশনে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। কিন্তু মঙ্গলবার একই বিমানবন্দরে সেই ব্যাগের জন্যই প্রশ্ন-উত্তরের মুখোমুখি হতে হলো কিংবদন্তি এই পাক পেসারকে। সেই তিক্ত অভিজ্ঞতার কথা টুইটারে তুলে ধরেছেন আকরাম।

“ম্যানচেস্টার বিমানবন্দরে আমার সঙ্গে যা হয়েছে তাতে আমি মর্মাহত। আমি এই ইনসুলিন ব্যাগ নিয়েই ইংল্যান্ড ঘুরে বেড়িয়েছি। কিন্তু কখনও হেনস্থা হতে হয়নি। কিন্তু আজকে আমাকে জনসমক্ষে হেনস্থা করা হলো। সবার সামনে জিজ্ঞাসাদ এবং প্ল্যাস্টিক ব্যাগ থেকে ইনসুলিন বের করে দেখাতে বলা হলো।”

ওয়াসিম আকরামের টুইটটি নজর কেড়েছে ম্যানচেস্টার বিমানবন্দর কর্তৃপক্ষের। পাকিস্তানী এই ক্রিকেটারের উদ্দেশ্যে টুইট করেছে তারা, “হাই ওয়াসিম, বিষয়টি আমাদের দৃষ্টিগোচর করায় ধন্যবাদ।” বিষয়টা তদন্ত করে দেখার আশ্বাসও দিয়েছে কর্তৃপক্ষ। বিষয়টি দ্রুত আমুলে নেওয়ায় ম্যানচেস্টার বিমানবন্দর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন আকরাম।

মন্তব্য