| প্রচ্ছদ

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ি ফেরার পথে বাসের সিটেই মৃত্যু!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭০ বার। প্রকাশ: ২৫ জুলাই ২০১৯ ।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা থেকে নড়াইলে ফেরার পথে বাসের মধ্যে ইকরাম হোসেন (৪০) নামে এক ব্যক্তির  মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে নড়াইলের কালনা ঘাটে পৌঁছানোর পর ওই যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন অন্য যাত্রীরা।

ইকরাম হোসেন নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। খবর দেশ রুপান্তর 

হানিফ পরিবহনের নড়াইল শহরের রূপগঞ্জ কাউন্টারের ম্যানেজার আকবর মণ্ডল বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত ওই যাত্রী বুধবার রাতে ঢাকার আবদুল্লাহপুর থেকে নড়াইলগামী হানিফ পরিবহনে ওঠেন। পরিবহনটি দৌলদিয়া ঘাটে এলে ওই যাত্রী পরিবহনের সুপারভাইজারের কাছে জানতে চান এটা কোথায়।

তিনি জানান, পরে কালনা ফেরিঘাটে এসে বাসের পেছনের যাত্রীরা বাইরে বের হলেও ইকরাম নামেনি। এসময় পাশের যাত্রী লোহাগড়া উপজেলার রঘুনাথপুর গ্রামের রোমান শেখসহ অন্যরা তার গায়ে হাত দিয়ে দেখেন তিনি মারা গেছেন।

মৃত ইকরাম হোসেনের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন ইকরাম। তার স্ত্রী, একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

তিনি জানান, ইকরাম ঢাকায় একা থাকতেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে দেখাশোনার কেউ না থাকায় তিনি অসুস্থ অবস্থায় বাড়িতে রওনা হন। সকালে জানতে পারি তিনি গাড়িতেই মারা গেছেন।

নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস রায় বলেন, সংবাদ শোনার পর মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তার সঙ্গে কিছু ওষুধ, আনারস ও মোবাইলসহ ব্যাগ ছিল। পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এক সপ্তাহ আগে নড়াইলের সাংস্কৃতিক ব্যক্তি আসলাম খান লুলুর স্ত্রী ঢাকায় পারিবারিক কাজে গিয়ে ফিরে আসার পর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান।

মন্তব্য