| প্রচ্ছদ

জন্মদিনে আংটি দিলেন ইউলিয়াকে! কবে বিয়ে করছেন সালমন খান?

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার

বলিউডের তাবদ সুন্দরীদের মন ভেঙে শেষমেশ সাগরপারের সুন্দরীতেই মজলেন ভাইজান খ্যাত সালমান খান? ক্যাটরিনা কাইফকে সরিয়ে হিরের আংটি পরালেন অভিনেত্রী গায়িকা ইউলিয়া ভান্তুরের হাতে! চলতি সপ্তাহের শুরুতেই নাকি জন্মদিন ছিল ইউলিয়ার। সেই দিন তাঁর আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সালমন খান। তাও আবার মায়ের নির্দেশে। নিন্দুকেরা বলছে, মা আংটি পরাতে যদিও বলেননি। বলেছিলেন, একটা গয়না-টয়না উপহার দিতে। অনুরাগিনীরা চোখের জলে ভাসতে ভাসতে জানিয়েছেন, মায়ের কথা অক্ষরে অক্ষরে মানতে গিয়ে তা বলে হিরের আংটি দিয়ে ফেললেন দাবাং খান! তার মানেই তো অর্ধেক বিয়ে সারা!   

কদিন আগেই এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল, বয়সের পড়ন্ত বেলাতেও কোনও মেয়ে কেন প্রপোজ করছেন না ভাইজানকে? টিপিক্যাল সলম্যানিয়ে উত্তর আসে, "আমি যে মোমের আলোয় ডিনার সারতে পারি না! তাই। কী করব? অত কম আলোয় খাবার দেখব কী করে!" তবে যতই আংটি পরান, রটনা যে কতটা ঘটনা হয়েছে তা নিয়ে এখনও হ্যাঁ-না কিচ্ছু বলছেন না মিঞাঁ-বিবির একজনও। 

তবে যাঁকে নিয়ে আরব সাগরের সুন্দরীরা সদা ব্যস্ত তিনি যে ইউলিয়ায় মজবেন এটা খুব ভালোভাবে মেনে নিতে পারছে না নেটিজেন এবং ভক্তরা। তাঁদের কথায়, দেশে মেয়ের কি অভাব পড়িয়াছিল! কিছুদিন আগেই সঙ্গীতা বিজলানির জন্মদিনও খুব ধুমধান করে পালন করেন সালমন। সেখানেও তাঁর সঙ্গে ছিলেন ইউলিয়া।

প্রসঙ্গত,  কয়েক বছর আগে ইউলিয়াকে প্রথম দেখা যায় এদেশে। 'ও তেরি' ছবিতে একটি গানের দৃশ্যে অভিনয় দিয়ে তাঁর বলিউডে পা রাখা এবং ওই ছবির প্রযোজক স্বয়ং সলমন খান। এরপর তিনি অভিনয় করেন 'রাধা কিঁউ গোরি ম্যায় কিঁউ কালা' ছবিতে। যদিও সেই ছবি এখনও মুক্তির আলো দেখেনি। ইউলিয়া তারপরেও গান গেয়েছেন 'সেলফিস' আর 'রেস ৩'-এর 'পার্টি চলে অন' ছবির মিউজিক ট্র্যাকে। সূত্র- এনডি টিভি 

মন্তব্য