| প্রচ্ছদ

বগুড়ায় বিয়ে করতে প্রেমিকের অস্বীকার, প্রেমিকার আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১০৩ বার

বগুড়ার শেরপুরে প্রেমিক বিয়ে করতে অস্বীকার করায় বিষপানে ফারজানা খাতুন (১৪) নামে এক প্রেমিকা আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৮ টার দিকে উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। সে ঝাজর পঞ্চশক্তি উচ্চ বিদ্যালয়ের অষ্টমশ্রেণীর ছাত্রী। 

স্থানীয় এলাকাবাসী জানান, খামারকান্দি গ্রামের আসাদুজ্জামান ফরিদের মেয়ে ফারজানা খাতুনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে বরিশালের আব্দুস সালাম নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি তাদের মধ্যে একাধিকবার দেখা সাক্ষাতও হয়। একপর্যায়ে পরিবারের সম্মতি ছাড়াই বিয়ের নিতে সিদ্ধান্ত নেন তারা। এদিকে ঘটনার দিন সকালে হঠাৎ বিয়ে করতে অস্বীকার করে ওই প্রেমিক। বিষয়টি নিয়ে মোবাইল ফোনেই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে অভিমান করে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রী কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে প্রতিবেশী লোকজন ঘটনাটি জানতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত স্কুলছাত্রীর স্বজন হোসেন আলী জানান, ফারজানার বাবা-মা ঢাকায় চাকরি করেন এবং সেখানেই থাকেন। আর পরিবারের অন্যদের সঙ্গে মেয়ে বাড়িতে থেকে স্থানীয় স্কুলে পড়াশোনা করতো। এরইমধ্যে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে।

শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মহিদুল ইসলাম জানান, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত না করে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য