| প্রচ্ছদ

বগুড়ায় প্রকাশ্যে বাজারে গুলিবর্ষণ, আহত ২

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪২৯ বার

বগুড়ায় পূর্বের জের ধরে দুর্বত্তরা বাজারে প্রবেশ করে এলোপাথারি গুলিবর্ষণ করায় ২ ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার জেলার নন্দীগ্রাম উপজেলার বর্ষন বাজারে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) ভর্তি করা হয়।   

গুলিবিদ্ধরা হলো- জেলার নন্দীগ্রাম উপজেলার বর্ষন গ্রামের বুলু মিয়ার ছেলে জামাল উদ্দিন(৪০) ও একই গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে পুটু মিয়া(৫৫)।

স্থানীয়রা জানান, জমি জমা নিয়ে পূর্বের ঘটনা নিয়ে ২৯ জুলাই একই গ্রামের শাহিন নামে এক যুবককে তার প্রতিপক্ষরা হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে। শাহিন ছিল একটি হত্যা মামলার আসামী। কিছুদিন আগে জামিনে বের হয়। শাহিনের লোকেরা গতকাল শুক্রবার সন্ধায় শাহিনের প্রতিপক্ষদের হত্যার উদ্দেশ্যে শাহিনের ৬/৭ জন লোক অস্ত্র নিয়ে মহড়া দিতে থাকে। তারা স্থানীয় বর্ষন বাজারে গিয়ে একটি চা এর দোকান লক্ষ্য করে এলোপাথারি গুলি বর্ষন করে। এতে চায়ের দোকানদার জামাল উদ্দিনের পেটে ও চায়ের দোকানে বসা পুটু মিয়ার উরুতে গুলিবিদ্ধ হন। পরে বাজারের লোকেরা চিৎিকার করে ছুটে এসে সবুজ ও সালাম নামে ২ সন্ত্রাসীকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

নন্দ্রীগ্রাম থানার ওসি শওকত কবির বলেন, 'ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের অভিযান চলছে।' 

মন্তব্য