| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৬

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৫ বার

বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ট্রাক চালকসহ ছয়জন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর (ফায়ার সার্ভিস স্টেশন) এর সামনে ওই দুর্ঘটনা ঘটে। 

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ট্রাক চালক জাবেদ আলী (৪০) অবস্থা আশঙ্কাজনক। তাঁর একটি হাত ও একটি পা কেটে বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি মংমনসিংহ জেলা সদরের দুদু খানের ছেলে। বাকিদের পরিচয় জানা যায় নি। 

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ওই স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। একইসময় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এনা পরিবহনের আরেকটি বাস পেছন থেকে ওইসব ট্রাককে সজোরে ধাক্কা দেয়। ফলে ত্রিমুখী সংঘর্ষে ওই ট্রাক চালকসহ ছয়জন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে ও বগুড়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আহতদের মধ্যে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান এই কর্মকর্তা।

মন্তব্য