| প্রচ্ছদ

অনুশীলনে এসেই ইনজুরিতে মেসি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৪ বার

কোপা আমেরিকা ভালো যায়নি লিওনেল মেসির। ব্রাজিলের বিপক্ষে সেমিফাইনালে হারের পর ক্ষোভ প্রকাশ করেন তিনি। দুর্নীতি করে ব্রাজিলকে জিতিয়ে দেওয়া হয়েছে বলে মন্তব্য করেন। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে আবার লাল কার্ড দেখেন আর্জেন্টিনার তারকা। বিতর্কিত ওই লাল কার্ডের পরে পুরস্কার নিতেও আসেননি মেসি। কনমেবল তাকে আন্তর্জাতিক ফুটবল থেকে তিন মাসের নিষেধাজ্ঞা দিয়েছে। সেসব পেছনে ফেলে বিশ্রাম শেষে সোমবার বার্সেলোনার অনুশীলনে যোগ দেন লিওনেল মেসি।

কিন্তু খারাপ খবর হলো প্রথম দিনের অনুশীলনেই চোটে পড়েছেন আর্জেন্টিনার বার্সেলোনা ফরোয়ার্ড। তিনি ডান পায়ের কাফ ইনজুরিতে পড়েছেন। তাই বার্সেলোনার সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারের। দলের সঙ্গে তিনি আবার কবে যোগ দেবেন তা বলা যাচ্ছে না। কাফ ইনজুরি খুব বড় কোন চিন্তার ব্যাপার নয়। বিশ্রাম নিলেই সেরে উঠবেন এই তারকা।

তার চোটের খবর দিয়ে বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে, 'কোপা আমেরিকা শেষে গ্রীষ্মকালীন অবকাশ কাটিয়ে সোমবার দলের সঙ্গে যোগ দেওয়া মেসি ইনজুরিতে পড়েছেন। দলের যুক্তরাষ্ট্র সফর থেকে তাই তিনি নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। ডান পায়ে তিনি অস্বস্তি অনুভব করছেন বলে জানিয়েছেন।'

তার গ্রেড ওয়ান পর্যায়ের ইনজুরি ধরা পড়েছে বলে জানানো হয়েছে। এছাড়া মেসি এই সময় বার্সেলোনাতেই থাকবেন। তার সুস্থ হয়ে ওঠার ওপর নির্ভর করছে কবে তিনি আবার দলের অনুশীলনে যোগ দিতে পারবেন। সর্বশেষ মৌসুমে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। দরজায় কড়া নাড়া মৌসুমের প্রথম ম্যাচেই মাঠে নামবে কাতালানরা। আগামী ১৭ আগস্ট অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে খেলবেন এরনেস্তো ভালভার্দের শিষ্যরা। মেসির সামনে তাই সুস্থ হয়ে ওঠার জন্য এখনও দিন দশেক সময় আছে।

মন্তব্য