| প্রচ্ছদ

বগুড়ায় বাস কাউন্টার খুলতে না খুলতেই অগ্রিম টিকেট শেষ

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৬৭ বার

ঈদ-উল-আযহা উপলক্ষে বগুড়া থেকে ঢাকাগামী বাসের আগাম টিকেট সোমবার সকাল থেকে বিক্রি শুরু হয়। ঈদে প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে আবার ঢাকায় ফিরতে অনেকেই কাউন্টারগুলোতে সকাল থেকে ভীড় করেন। কিন্তু  প্রথম দিনে দুই ঘন্টার মধ্যে ঈদ পরবর্তী ৭ দিনের টিকেট শেষ হয়ে যায় বলে অভিযোগ করেছেন অনেক যাত্রী। এর মধ্যে যারা টিকিট হাতে পেয়েছেন তাদের স্বস্তির নিঃশ্বাস ফেলতে দেখা গেছে। 

বাস কাউন্টারগুলো থেকে জানানো হয়েছে, ১৫ থেকে ২৩ আগস্টের ঈদের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। ১৬ ও ১৭ আগস্টের টিকেটের চাপ বেশি। তবে অধিকাংশ কাউন্টারে ১৫ থেকে ১৯ আগস্টের টিকেট বিক্রি শেষ হয়ে গেছে।

 
সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা গেছে,  কেউ কেউ টিকিট পেলেও অনেকেই কাঙ্খিত দিনের টিকিট পাচ্ছেন না। বিশেষ করে ঈদের পরের  তিনদিনের  টিকিট মিলছে না বগুড়ার কোন কাউন্টারেই।  


বগুড়া সদরের  আবু সাইদ নামের এক যাত্রী হানিফ কাউন্টারে এসেছিলেন টিকেট নিতে। তিনি বলেন, 'আমার ১৭ তারিখের টিকেট লাগতো। কিন্তু এসে দেখি আগামী ২৩ আগস্ট পর্যন্ত কোন টিকেট নেই।'


বগুড়া কাউন্টারে কর্মরত হানিফ পরিবহনের ম্যানেজার হেলাল জানান, আমাদের  ১৫ থেকে ২২ আগস্ট পর্যন্ত কোন গাড়ির সিট খালি নেই। এছাড়া এসআর ট্রাভেলস,শ্যামলী পরিবহন, একতা ও শাহ ফতেফ আলী পরিবহনের কাউন্টারেও আগাম টিকেট শেষ বলে জানিয়েছেন কাউন্টারের কর্মকর্তারা। 


কিন্তু ডিপজল পরিবহনের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের এবার বগুড়া থেকে ঢাকায় ঈদ পরবর্তী সময়ে কোন বাস যাবে না। তবে নওগাঁ থেকে যথারীতি বাস চলাচল করবে। 
আর কে ট্রাভেলস জানায়, তাদের কোন অগ্রিম টিকিট বিক্রি হয় না। তবে  নির্ধারিত দিনের টিকেট ওই দিনেই পাওয়া যাবে ।

মন্তব্য