| প্রচ্ছদ

চিটাগং ভাইকিংসের মালিক হচ্ছেন আকরাম খান!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩২ বার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরে চিটাগং ভাইকিংসের ফ্রাঞ্চাইজি মালিক হতে আগ্রহ প্রকাশ করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, আমার খুব ইচ্ছা আছে। তবে এটা আমার একার পক্ষে সম্ভব নয়। নাছির ভাই থাকলে আমরা অনেক সুন্দর করে টিমটা করতে পারব।

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন। আসন্ন এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চট্টগ্রামের বর্তমান নগর পিতা আ জ ম নাছির। সিটি নির্বাচনের কারণে বিপিএল থেকে নিজেকে গুটিয়ে নেয়ার পরিকল্পনা রয়েছে তার।

এ ব্যপারে বিসিবি পরিচালক আকরাম খান বলেন, নাছির ভাইকে সঙ্গে পেলে ভালো একটি দল গড়তে পারব।

বিপিএলে চিটাগং ভাইকিংসের ফ্র্যাঞ্চাইজি হওয়ার ব্যাপারে বতর্মানে চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির বলেন, যখন বিপিএল শুরু হবে তখন আমার নির্বাচনের ডামাডোলও শুরু হয়ে যাবে। এখন যদি আমি বিপিএলের দিকে চলে যাই তবে এই কাজে ব্যাঘাত ঘটতে পারে। এই চিন্তা করে এখনও পর্যন্ত আমি মনস্থির করিনি।

গত আসরে একেবারে শেষ মুহূর্তে মালিকানা ছাড়তে চেয়েছিলেন চিটাগং ভাইকিংসের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ। সে সময় ডিবিএল গ্রুপের এ চেয়ারম্যান জানিয়েছিলেন, বিপিএলে দল চালানো অনেক ব্যয়বহুল। অনেক ব্যাপার জড়িয়ে থাকে এর সঙ্গে।

সম্প্রতি বিসিবিতে চিঠি দিয়ে চিটাগং ভাইকিংস মালিকানা ছেড়ে দেয়ার বিষয়টি জানায় ডিবিএল গ্রুপ।

মন্তব্য