| প্রচ্ছদ

বগুড়ায় মাদকসেবন নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে মাদকসেবী খুন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৮৯৮ বার। প্রকাশ: ০৭ অগাস্ট ২০১৯ ।

বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়া এলাকায়  বুধবার দুপুরে মাদক সেবন নিয়ে দ্বন্দ্বে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে নুরুল ইসলাম ভোলা (৩০) নামে আরেক মাদকসেবী নিহত হয়েছে। নিহত ভোলা ওই এলাকার মৃত দীন মোহাম্মদের ছেলে।
স্থানীয়রা জানান,দুপুর ২টার দিকে সুলতানগঞ্জপাড়া ঈদগাহ মাঠের কোনায় হঠাৎ চিৎকার শুনে এলাকাবাসী ছুটে যান। সেখানে গিয়ে ভোলাকে ছুরিকাঘাত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ভোলা অনেকটা ভবঘুরে সে একজন মাদকসেবী ছিল। মাদক সেবন কওে মাদকের টাকা না দেয়ায় এলাকার এক মাদক ব্যবসায়ীর সঙ্গে দ্বদ্বের জের ধরে তাকে খুন করা হয় বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।
স্থানীয় পৌর কাউন্সিলর সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু জানান,এলাকার কয়েকজন মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন আগে থেকে ভোলাকে মাদক ব্যবসা করার জন্য অফার করে। এতে ভোলা রাজি না হওয়ায় তাকে খুন করা হয়।
স্থানীয় উপশহর পুলিশ ফাঁড়ির এসআই আবদুল গফুর জানান,লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন ভোলার বুকের বামপাশ্বে ছুরিকাঘাত করায় তার ব্যাপক রক্তক্ষরন হয়ে মারা যায়। তিনি আরও জানান এলাকার মাহবুর রহমানের ছেলে নাইম শেখ নামে এক মাদক ব্যবসায়ী ভোলাকে ছুরিকাঘাত করে। নাইম শেখ দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে মাদক ব্যবসার মামলা রয়েছে বলেও তিনি জানান।
বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান বলেন মাদকসেবন নিয়ে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ভোলা খুন হয়। তিনি বলেন খুনিদের গ্রেফতারে অভিযান চলছে।

 

মন্তব্য