| প্রচ্ছদ

‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় প্রথমবার বাংলাদেশ, চলছে নিবন্ধন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩০ বার

মিলওয়ার্ড প্রতিযোগিতায় বাংলাদেশ অংশ নিলেও মিস ইউনিভার্স প্রতিযোগিতায় এর আগে অংশ নেয়নি। তবে সুন্দরীদের জন্য সুখবর যে, এ বছর থেকে মিস ইউনিভার্স প্রতিযোগিতাতেও অংশ নেবে বাংলাদেশ। ইতিমধ্যেই জাতীয় পর্যায়ে নিবন্ধনও শুরু হয়ে গেছে। ৬৭ বছরের পুরোনো বিশ্বের বৃহত্তম সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স’-এ এবারের স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতার জন্য আগ্রহী নারীরা www.missuniverse.com.bd এই সাইটটিতে ভিজিট করে বিনা মূল্যে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন চলবে আগামী ২৯-০৮-২০১৯ তারিখ পর্যন্ত।

নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কীয় যাবতীয় তথ্য জানতে আগ্রহীরা facebook.com/MUBangladesh এই অফিশিয়াল ফেসবুক পেইজটির সাহায্য নিতে পারেন।

নিবন্ধন কার্যক্রম শেষে শুরু হবে প্রতিযোগী বাছাই, বিশ্ব আসরে প্রতিদ্বন্দ্বিতা করার উপযুক্ত করে গড়ে তোলার জন্য গ্রুমিং ও ফিল্মিং রাউন্ডের কাজ।

বাংলাদেশে প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। সেরা প্রতিযোগী চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘মিস ইউনিভার্স’-এর আন্তর্জাতিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

উল্লেখ্য, ক্যালিফোর্নিয়ায় প্রতিষ্ঠিত পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান প্যাসিফিক মিলসের উদ্যোগে ১৯৫২ সালে প্রতিষ্ঠিত এ প্রতিযোগিতাটি অদ্যাবধি নিয়মিতভাবে অনুষ্ঠিত হয়ে আসছে। প্রথমে গোল্ডেন লেডি'র অঙ্গ সংগঠন কেসার-রথ এবং পরবর্তীতে গাল্ফ অ্যান্ড ওয়েস্টার্ন ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষের মাধ্যমে প্রতিযোগিতাটি পরিচালিত হয়েছিল। ১৯৯৬ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের রিয়াল-এস্টেট ব্যবসায়ী, টেলিভিশন ব্যক্তিত্ব, লেখক ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এর দায়িত্বভার গ্রহণ করেন।

মন্তব্য