| প্রচ্ছদ

‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় প্রথমবার বাংলাদেশ, চলছে নিবন্ধন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার। প্রকাশ: ০৯ অগাস্ট ২০১৯ ।

মিলওয়ার্ড প্রতিযোগিতায় বাংলাদেশ অংশ নিলেও মিস ইউনিভার্স প্রতিযোগিতায় এর আগে অংশ নেয়নি। তবে সুন্দরীদের জন্য সুখবর যে, এ বছর থেকে মিস ইউনিভার্স প্রতিযোগিতাতেও অংশ নেবে বাংলাদেশ। ইতিমধ্যেই জাতীয় পর্যায়ে নিবন্ধনও শুরু হয়ে গেছে। ৬৭ বছরের পুরোনো বিশ্বের বৃহত্তম সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স’-এ এবারের স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতার জন্য আগ্রহী নারীরা www.missuniverse.com.bd এই সাইটটিতে ভিজিট করে বিনা মূল্যে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন চলবে আগামী ২৯-০৮-২০১৯ তারিখ পর্যন্ত।

নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কীয় যাবতীয় তথ্য জানতে আগ্রহীরা facebook.com/MUBangladesh এই অফিশিয়াল ফেসবুক পেইজটির সাহায্য নিতে পারেন।

নিবন্ধন কার্যক্রম শেষে শুরু হবে প্রতিযোগী বাছাই, বিশ্ব আসরে প্রতিদ্বন্দ্বিতা করার উপযুক্ত করে গড়ে তোলার জন্য গ্রুমিং ও ফিল্মিং রাউন্ডের কাজ।

বাংলাদেশে প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। সেরা প্রতিযোগী চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘মিস ইউনিভার্স’-এর আন্তর্জাতিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

উল্লেখ্য, ক্যালিফোর্নিয়ায় প্রতিষ্ঠিত পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান প্যাসিফিক মিলসের উদ্যোগে ১৯৫২ সালে প্রতিষ্ঠিত এ প্রতিযোগিতাটি অদ্যাবধি নিয়মিতভাবে অনুষ্ঠিত হয়ে আসছে। প্রথমে গোল্ডেন লেডি'র অঙ্গ সংগঠন কেসার-রথ এবং পরবর্তীতে গাল্ফ অ্যান্ড ওয়েস্টার্ন ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষের মাধ্যমে প্রতিযোগিতাটি পরিচালিত হয়েছিল। ১৯৯৬ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের রিয়াল-এস্টেট ব্যবসায়ী, টেলিভিশন ব্যক্তিত্ব, লেখক ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এর দায়িত্বভার গ্রহণ করেন।

মন্তব্য