| প্রচ্ছদ

ভিভো’র উদ্যোগে কুড়িগ্রাম ও গাইবান্ধায় ত্রাণ সামগ্রী বিতরণ

অসীম কুমার কৌশিক
পঠিত হয়েছে ১৫২ বার। প্রকাশ: ১০ অগাস্ট ২০১৯ ।

উত্তরের দুই জেলা কুড়িগ্রাম ও গাইবান্ধায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতর করেছে মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠান ‘ভিভো। শুক্রবার বিকালে কুড়িগ্রামে  ব্রহ্মপূত্র নদের মোল্লার হাট ও কাজীর চরের প্রায় এক হাজার দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল, চিড়া, গুড়, নিরাপদ পানি ও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়। পরদিন শনিবার গাইবান্ধার বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
কুড়িগ্রামে সরেজমিনে গিয়ে দেখা যায়, বানভাসি মানুষগুলো ত্রাণ পাবার আশায় সকাল থেকেই চরের ধারে বসে আছে। সেখানে কয়েকজন পুলিশ কর্মকর্তাও ছিলো যাতে সুষ্ঠুভাবে ত্রান সামগ্রী তাদের মাঝে বিতরণ হয়। 
বন্যার্তদের ত্রানসামগ্রী দিতে যাওয়া ভিভো মোবাইল কোম্পানীর প্রতিনিধিরা পুণ্ড্রকথাকে জানান, বানভাসি লোকেদের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করা সবার কর্তব্য। সেই সাথে সামাজিক উন্নয়নমূলক  কর্মকান্ডে তাদের প্রতিষ্ঠান  সব রকম সহযোগিতা করে যাবে। 
ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন ভিভো মোবাইল কোম্পানীর টার্মিনাল ম্যানেজার চীন থেকে আসা জাস্টিন ও কেভিন, ডিজিএম (রাজশাহী অঞ্চল) খালিদ হাসান শান্ত, রংপুরের এরিয়া ম্যানেজার রিগান হোসেন, বগুড়ার এরিয়া সেলস ম্যানেজার মানিক হোসেন এবং স্থানীয় জনপ্রতিনিধি আবু সাঈদ সরকার। সার্বিক সহযোগিতায় ছিলেন ডাটা ইনচার্জ রাজশাহী ডিভিশন নাহিল শাহারিয়ার ও রিয়ান।

আয়োজকরা জানান, পরদিন শনিবার একই ভাবে গাইবান্ধা জেলার বন্যা কবলিত এলাকায় দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মন্তব্য