| প্রচ্ছদ

বগুড়ায় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৯২০ বার

বগুড়ায় নাজমুল হাসান শামীম (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতারের পর তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করেছে র‌্যাব্। শুক্রবার রাতে সদর ‍উপজেলার দ্বিতীয় বাইপাস সংলগ্ন জোড়গাছা জয়বাংলা হাট এলাকা থেকে  তাকে গ্রেফতার করা হয়্। শনিবার দুপুরে র‌্যাবের স্পেশাল কোম্পানী কমান্ডার মেজার এস এম মোর্শেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই গ্রেফতার অভিযানের কথা জানানো হয়। গ্রেফতার শামীম সদর উপজেলার উলিপুর গ্রামের নজরুল মাস্টারের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার রাতে বগুড়ার দ্বিতীয় বাইপাস সড়কের জোড়গাছা জয়বাংলা হাটে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে শামীমকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে জোড়গাছা জয়বাংলাহাট সংলগ্ন কলা গাছের ঝোপের ভেতর থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি একনালা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ‍

 

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব দাবি করেছে, শামীম উত্তর বগুড়ার অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে অস্ত্র বের করে সাধারণ জনগণকে ভয়ভীতি দেখানো, পায়ে গুলি করে অঙ্গহানি ঘটনো ছাড়াও পেটে পিস্তল ধরা, চাকুমারাসহ এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টির অভিযোগ রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতিতে  শামীমের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একাধিক মামলা রয়েছে উল্লেখ করে বলা হয়,  তাকে গ্রেফতার করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

 

মন্তব্য