| প্রচ্ছদ

জাতীয় শোক দিবসকে ঘিরে বগুড়া পুলিশের নিরাপত্তা জোরদার

দোস্ত আউয়াল
পঠিত হয়েছে ৮৯ বার

বগুড়ায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে সামনে রেখে জেলা ও শহর জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। সদর উপজেলা সহ  জেলার সব গুলো উপজেলাতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার জন্য তল্লাশি চৌকি বসানো হয়েছে। জেলার উপজেলাগুলোর প্রধান প্রধান পয়েন্ট ও জেলা শহরের প্রবেশ মুখ বনানীতে রাস্তায় ব্যারিকেড দিয়ে যানবাহনের গতি নিয়ন্ত্রণ করে তল্লাশি চালানো হচ্ছে। এছাড়াও শহরের আরও আটটি পয়েন্টে নিরাপত্তা চৌকি বসিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ সদস্যরা। পয়েন্টগুলো হলো সাতমাথা রেস্ট হাউজের সামনে ঘোড়া চত্বর, পিটিআই মোড়, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে, উপশহর বাজার,মাটিডালি বিমান মোড়, সেউজগাড়ি আমতলার মোড়, সাবগ্রাম বাজার মোড়সহ খান্দার বাজার।

বগুড়া সদর থানার ওসি তদন্ত রেজাউল করিম রেজা জানান, শোকের মাস আগস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিরাপত্তা নিশ্চিতের জন্য তল্লাশি চালানো হচ্ছে। এজন্য শহরের মেইন পয়েন্টগুলোতে চেক পোস্ট বসানো হয়েছে।

জেলা পুলিশের সদর সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া বিভাগের মুখপাত্র সনাতন চক্রবর্তী জানান, সারাদেশের মতো জাতীয় শোক দিবসকে সামনে রেখে বগুড়াতেও নিয়মিত চেকিং চলছে।

মন্তব্য