| প্রচ্ছদ

জাতীয় শোক দিবসে বগুড়া পুলিশের আলোচনা সভা

দোস্ত আউয়াল
পঠিত হয়েছে ৭৪ বার। প্রকাশ: ১৫ অগাস্ট ২০১৯ ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বগুড়ায় মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫ টায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-ধনুটের সংসদ সদস্য হাবিবর রহমান। এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।

এসময় মিলাদ মাহফিল পরিচালনা করেন সেন্টাল জামে মসজিদের খতিব মুফতি আব্দুল কাদের। আলোচনা সভায় আলোচক হিসেবে অংশ নেন, বগুড়া জেলা প্রশাসনের পক্ষে  এডিএম আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ লাইন্স স্কুলের অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু। 

আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকল সদস্যর জন্য এক মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা জানানো হয়। এরপর বক্তারা বলেন, 'আজকে আমাদের বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে আমাদের আগামীর প্রজন্মকে গড়ে তুলতে হবে৷  বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের এই দেশ ও মানচিত্র দিয়ে গেছেন। আজকে তাঁর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে  প্রধানমন্ত্রীর নেয়া প্রতিটি পদেক্ষেপ বাস্তবায়নে কাজ করে যাবো।'

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারদের মধ্যে  আরিফুর রহমান মণ্ডল, আব্দুল জলিল, অতিরিক্ত পুলিশ সুপারদের মধ্যে  সনাতন চক্রবর্তী, গাজীউর রহমান,সহকারী পুলিশ সুপারদের মধ্যে  সাবিনা ইয়াসমিন, কুদরত-ই-খুদা শুভ, বগুড়া সদর থানার ওসি, এসএম বদিউজ্জামান, জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী, সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা এবং বগুড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।

মন্তব্য