| প্রচ্ছদ

ধুনটে ইয়াবাসহ গ্রেফতার আ’লীগ নেতাকে বহিস্কার

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৯৯ বার। প্রকাশ: ১৫ অগাস্ট ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়ালকে দল থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বুধবার রাতে স্বাক্ষরিত একপত্রে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়ার কথা জানান।  
দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে দিনাজপুর জেলার হিলি সীমান্তবর্তী ধরন্দা-ফকিরপাড়া এলাকায় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৭-৯৮৬৭) থেকে ৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল আউয়ালকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার সহযোগী ধুনট উপজেলার বিলচাপড়ী গ্রামের জহুরুল ইসলাম (২৯), ডাবলু সরকার (৩০), দুলাল মিয়া (২৯), আব্দুল ওহাব (৪৮), লিখন মিয়াকে (২২) গ্রেপ্তার করা হয়। 
এ ঘটনায় দিনাজপুরের হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের হয়েছে। বুধবার সকালের দিকে হাকিমপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাদের দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। 
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন বলেন, মাদক সেবনের অভিযোগে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ায় দলের সিদ্ধান্ত অনুয়ায়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়ালকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। 
এ বিষয়ে রবিউল আউয়ালের স্ত্রী বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ধুনট উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীল নাহার বলেন, একটি মহল আমার স্বামীকে কৈশলে ফাঁদে ফেলে মাদক সেবনকারী হিসেবে পুলিশকে দিয়ে গ্রেপ্তার করিয়েছে। এ ঘটনায় তাকে দল থেকে বহিস্কারের বিষয়টি আমার জানা নেই। তবে সাজানো এই ঘটনাটির তীব্র প্রতিবাদ জানাই। 

মন্তব্য