| প্রচ্ছদ

শাস্ত্রী না নতুন কেউ, সন্ধ্যায় মিলবে উত্তর

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২৪ বার

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ পদপ্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ হবে আজ (শুক্রবার)। সংক্ষিপ্ত তালিকায় থাকা ৬ জন সাক্ষাৎকার দেবেন। এরপর ভারতীয় সময় সন্ধ্যা ৭টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে কোচের নাম। ইন্ডিয়া টুডে তাদের প্রতিবেদনে জানিয়েছে এমনই।

সংবাদ সম্মেলনে ক্রিকেট অ্যাডভাইজরি কমিটির প্রধান কপিল দেব উপস্থিত থাকবেন। কমিটির অন্য দুই সদস্য অংশুমান গায়কোয়াড় ও শান্তা রংগস্বামীও থাকবেন এ সময়।

বিশ্বকাপের পরই রবি শাস্ত্রী ও কোচিং স্টাফদের অন্য সদস্যদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে বিসিসিআইয়ের। এরপর ৪৫ দিনের মেয়াদ বাড়িয়েছে ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

মুম্বাইয়ে বিসিসিআইয়ের প্রধান কার্যালয়ে প্রথম সাক্ষাৎকার নেওয়া হবে রবিন সিংয়ের। এরপর থাকবেন লালচাঁদ রাজপুত ও মাইক হেসন। আর টম মুডি, ফিল সিমন্স ও রবি শাস্ত্রী সাক্ষাৎকার দেবেন স্কাইপিতে।

শুক্রবার যে কোচই দায়িত্ব পান, তার মেয়াদ হবে দুই বছরের। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকবে মেয়াদ। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচের মেয়াদও তাই।

এবারো কোচ পদে অন্যতম দাবিদার রবি শাস্ত্রী। অধিনায়ক বিরাট কোহলিও জানিয়েছেন শাস্ত্রী কোচ থাকলে দল খুশি থাকবে। এই মুহূর্তে দল নিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন শাস্ত্রী।

২০১৭ সালের জুলাইয়ে শাস্ত্রী ভারতের কোচ হিসেবে দায়িত্ব পান। তার আগে টিম ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য