| প্রচ্ছদ

নয়ন বন্ডের বাসায় চুরি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৮ বার। প্রকাশ: ১৬ অগাস্ট ২০১৯ ।

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলার প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত সাব্বির আহমেদ নয়নের (নয়ন বন্ড) বাসায় চুরি হয়েছে।

ওই সময় নয়ন বন্ডের মা শাহিদা বেগম বাসায় ছিলেন না। অভিযোগ উঠেছে ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালংকার প্রয়োজনীয় কাগজপত্র চুরি হয়ে গেছে।

শুক্রবার সকালে প্রতিবেশীদের মাধ্যমে চুরির খবর পান শাহিদা বেগম। তারা জানান, বরগুনা পৌর শহরের ডিকেপি রোড এলাকার ওই বাসায় দরজার তালা ভেঙে চুরি হয়েছে। 

শাহিদা বেগম জানান, কোরবানি উপলক্ষে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার সকালে প্রতিবেশীরা তাকে জানায় বাসায় চুরি হয়েছে। এরপর তিনি এসে বিষয়টি পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও জানান, ছেলের কুলখানির জন্য রাখা নগদ ৪১ হাজার টাকা, কানের ঝুমকা, কানের রিং, গলার গয়না, মাথার টিকলি ও হাতের রুলিসহ প্রায় ১০ ভরি ওজনের স্বর্ণালংকার চুরি হয়ে গেছে। এ ছাড়া বড় ছেলে মিরাজের কক্ষে থাকা পুত্রবধূর নগদ ১৪ হাজার টাকাসহ হাতের আংটি ও গলার চেইন চুরি হয়ে গেছে। বাড়ির দলিলসহ নয়নের কিছু প্রয়োজনীয় কাগজপত্র চুরি হয়েছে বলেও তিনি জানান।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, “চুরির ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে চুরির সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

আরও জানান, নয়ন বন্ডের মা মৌখিকভাবে বিষয়টি পুলিশকে অবহিত করলেও মামলা করবেন না বলেও জানিয়েছেন।

মন্তব্য