| প্রচ্ছদ

মাতাল ছেলের পক্ষ নিলেন রূপা গাঙ্গুলি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৬ বার। প্রকাশ: ১৬ অগাস্ট ২০১৯ ।

মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটিয়ে গ্রেপ্তার হয়েছেন বিজেপি এমপি ও  অভিনেত্রী রূপা গাঙ্গুলির ছেলে। বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার কবলে পড়েন সাংসদ-পুত্র আকাশ মুখোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে নিজের বাড়ির কাছেই একটি দেওয়ালে ধাক্কা মারে আকাশের গাড়ি। আকাশ এ সময় মদ্যপ অবস্থায় ছিলেন, এমন অভিযোগে গ্রেপ্তার করা হয় তাকে। খবর দেশ রুপান্তর।

তবে নিজ ছেলের মদ্যপ হওয়ার বিষয়টি অস্বীকার করেন অভিনেত্রী রূপা গাঙ্গুলি। এক টুইটে রূপা বলেন, ‘আইন অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হোক।’

রূপা গাঙ্গুলির দাবি, দুর্ঘটনার পর নিজেই পুলিশ ডেকেছেন। নিজের ছেলে বলে কোনো ধরনের পক্ষপাত চান না তিনি। তবে, সে মাতাল থাকার কথা পুরোপুরি অস্বীকার করে এটিকে মিডিয়ার গালগল্প বলে অভিযোগ করেছেন তিনি।

এক টুইটে বিজেপি নেত্রী বলেন, বাড়ির কাছেই আমার ছেলে দুর্ঘটনায় পড়েছে। আমি পুলিশকে ফোন করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিতে বলেছি। দয়া করে কোনো পক্ষপাত বা রাজনীতি নয়। আইন নিজের পথেই চলা উচিত।

আরেক টুইটে তিনি বলেন, আমি আমার ছেলেকে ভালোবাসি আর তার খেয়ালও রাখব। কিন্তু, আইন নিজের পথেই চলা উচিত।

পরে আরও একটি টুইটে সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে রূপা গাঙ্গুলি বলেন, আমি তার (আকাশ) সঙ্গে বিকেলে কথা বললাম.. দুপুরের খাবারসহ অন্য সাধারণ বিষয়ে আলোচনা করলাম.. এখন মিডিয়ায় এসব অর্থহীন মন্তব্য শুনতে হচ্ছে। সে সকাল ৭টা ৫০ মিনিটের ফ্লাইটে চলে গেছে… এটা কী ধরনের নোংরা রাজনীতি?

আকাশ মুখার্জি মাতাল থাকার কথা অস্বীকার করেছেন তার আইনজীবী দিব্যেন্দু ভট্টাচার্যও। তিনি বলেন, মেডিকেল টেস্টে কোনো ধরনের অ্যালকোহল গ্রহণের প্রমাণ পাওয়া যায়নি। এটা যান্ত্রিক গোলযোগের ঘটনা মাত্র।

মন্তব্য